সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘জেলখানায় ভালো ছিলাম, বেশ আপ্যায়ন পেয়েছি’

বিনোদন ডেস্ক:: কথিত হিরো আলম বৃহস্পতিবার জেল থেকে মুক্তি পেয়েছে স্ত্রীর করা মামলায়। যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর এবং নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় হিরো আলম গ্রেফতার হয়েছিলেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার তার জামিন মঞ্জুর করেন। স্ত্রী সুমি বেগম সংসার করবেন বলে রাজি হওয়ার ভিত্তিতে তার জামিন মঞ্জুর করেন আদালত। এ সময় আদালতে হিরো আলম ও তার স্ত্রী দুজনেই উপস্থিত ছিলেন।

হিরো আলমের শ্বশুর (বাদী) মামলায় আপস করায় এবং স্ত্রী সুমি বেগম তার সঙ্গে সংসার করতে চাওয়ায় এ আদেশ দেওয়া হয় বলে জানা যায়।

জেলখানায় থাকার স্মৃতি ব্যক্ত করতে গিয়ে হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘জেলখানায় ভালো ছিলাম, সেখানে আমাকে বেশ আপ্যায়ন করা হয়েছে। জেলখানায় অন্যান্য কয়েদিদের সঙ্গে গল্প গুজব করে সময় কাটিয়েছি। এছাড়া অবসরে সামনের বইমেলার জন্য কিছু লেখালেখিও করেছি।’

জামিনের ব্যাপারে হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন বলেন, ‘হিরো আলমের জামিন শুনানিকালে তার স্ত্রী কোনো আপত্তি জানাননি। বরং আদালতকে বলেছেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে মামলা করেছেন।’

এর আগে স্ত্রীকে মারধরের অভিযোগে দায়ের করা মামলায় ৬ মার্চ হিরো আলমকে পুলিশ গ্রেপ্তার করে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: