সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেসবুক স্ট্যাটাসে যেভাবে ধরা পড়লো ২ চোর…

নিউজ ডেস্ক:: একটি বসতঘরে চুরি করার সময় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের কল্যাণে দুই চোরকে আটক করেছে বাড়ির লোকজন। পরে তাদেরকে পুলিশে দেয়া হয়। বুধবার (১৭ এপ্রিল) রাতে চট্টগ্রামের মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মিজান মুন্সি বাড়ির কুয়েত প্রবাসী সার্জেন্ট কায়সারের ঘরে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

আটককৃত দুই চোর হলো- কিশোরগঞ্জ জেলার নিকর্লী থানার মজউদ্দিন হাসান শাকিল ও চট্টগ্রাম ইপিজেড এলাকার ছাহেল হোসেন। তবে চোর দলের অন্য সদস্য ঘর থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, ল্যাপটপ, মোবাইলফোনসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে যায়। এ ঘটনায় প্রবাসী কায়সারের বড় ভাই মোঃ আশরাফুল ইসলাম বাদি হয়ে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেছেন।

কুয়েত প্রবাসী সার্জেন্ট কায়সার জানান, বুধবার রাতে চোরের দল আমাদের ঘরে প্রবেশ করার পর আমার স্ত্রী সুমি আমাকে ফোন দিয়ে বিষয়টি অবহিত করে। আমি কুয়েতে অবস্থান করছি। ঘরে চোর প্রবেশের ঘটনাটি জানার সাথে সাথে আমি ফেসবুকে একটি স্ট্যাটাস দেই।

তিনি আরো বলেন, ফেসবুকে স্ট্যাটাস দেয়ার সাথে সাথে বাড়ির অদূরে রেললাইনে আড্ডা দেয়া এলাকার কিছু ছেলে ও আশপাশের লোকজন বাড়ি ঘেরাও করে অভিযুক্ত দুই চোরকে আটক করে। কেবল ফেসবুকের কারণেই চোরদের আটক করা সম্ভব হয়েছে। আমি ফেসবুকের সুফল পেলাম।

মামলার বাদি আশরাফুল জানান, বুধবার গভীর রাতে তাদের ঘরের তিনতলার ছাদ দিয়ে কয়েকজন ঘরে প্রবেশ করে। এরপর তারা আলমারী খুলে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল, ল্যাপটপসহ মূল্যবান মালামাল নিয়ে বের হয়ে যায়। পরে দুইজনকে হাতেনাতে আটক করে তাদেরকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

এ বিষয়ে মিরসরাই থানার এসআই দীনেশ দাশগুপ্ত দুই চোরকে আটকের কথা স্বীকার করে বলেন, চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: