সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হিরো আলমের জামিন, অভিযোগ প্রমাণে ব্যর্থ স্ত্রী-শ্বশুর!

বিনোদন ডেস্ক:: যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধরের মামলায় বগুড়ায় কারাবন্দি আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের জামিন দিয়েছেন আদালত।স্ত্রী-শ্বশুর অভিযোগের সত্যতার প্রমাণ দেখাতে ব্যর্থ হওয়ায় বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুর ২টা ৪০ মিনিটে শুনানি শেষে আলোচিত হিরো আলমের জামিন মঞ্জুর করেন জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার।

এর আগে হিরো আলমকে গত ৭ মার্চ বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির কর হয়। তার পক্ষে অ্যাডভোকেট মাসুদুর রহমান স্বপন জামিন চাইলে শুনানী শেষে বিচারক আহমেদ শাহরিয়ার তারিক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পরে গত ১১ মার্চ অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম জেলা ও দায়রা জজ আদালতে হিরো আলমের অন্তঃবর্তীকালীন জামিন প্রার্থনা করেছিলেন।বিচারক জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার শুনানী শেষে নামঞ্জুর করেন।

উল্লেখ্য, যৌতুক না পেয়ে হিরো আলম গত ৫ মার্চ সন্ধ্যায় তার স্ত্রী সাদিয়া আক্তার সুমিকে মারধর করেন বলে অভিযোগ করে। পরে শ্বশুর সাইফুল ইসলাম মেয়েকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরদিন সদর থানায় হিরো আলমের বিরুদ্ধে মামলা করা হলে পুলিশ তাকে থানায় ডেকে গ্রেপ্তার করে।

তবে সে সময় হিরো আলম সাংবাদিকদের জানান,এসব তার বিরুদ্ধে ষড়যন্ত্র।স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজন তার ডিশের ব্যবসা হাতিয়ে নিতে এসব মিথ্যা অভিযোগ করেছেন।তিনি স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে তাকে নির্যাতনের অভিযোগ করেন।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: