সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন বলেছেন, অবৈধ ফ্যাসিস্ট তাবেদার আওয়ামী সরকার আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে সিলেটের কোটি জনতার হৃদয়ের স্পন্দন ছাত্রদলের সোনালী ফসল জননেতা এম ইলিয়াস আলীকে গুম করে রেখেছে। একই সাথে সরকারের গুম নামক কারাগারে আটক রয়েছেন ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী। সরকার জাতীয়তাবাদী আদর্শকে ধ্বংস করতেই তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারাগারে আটকে রেখেছে। ছাত্র জনতার ধৈর্য্যের বাধঁ ভেঙ্গে যাওয়ার আগেই গণতন্ত্রের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিন। দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দেয়া ফরমায়েসী সাজা বাতিল করুন। জননেতা এম ইলিয়াস আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের অক্ষত অবস্থায় তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিন। অন্যথায় এই গুম ও জুলুম-নিপীড়নের জন্য আওয়ামীলীগ কঠোর মূল্য দিতে হবে।

তিনি বৃহস্পতিবার জননেতা এম ইলিয়াস আলী গুমের ৭ বছর অতিবাহিত হওয়ায় ইলিয়াস আলী সহ গুমকৃত নেতাকর্মীদের ফিরিয়ে দেয়ার দাবীতে ও ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে জেলা ও মহানগর ছাত্রদল আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে উপরোক্ত কথা বলেন। নগরীর জিন্দাবাজার থেকে শুরু হয়ে মিছিলটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে আম্বরখানা পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়।

মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসানের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সহ-সভাপতি আব্দুল হাসিব, জেলা সহ-সভাপতি আবুল কালাম, এনামুল কবির চৌধুরী সুহেল, মিনার হোসেন লিটন, বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মতিউর রহমান সুমন, সিলেট মহানগর যুগ্ম সম্পাদক ফাহিম রহমান মৌসুম, জেলা যুগ্ম সম্পাদক আলী আকবর রাজন, দুলাল রেজা, জেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল মুতাকাব্বির চৌধুরী সাকী ও মহানগর সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, মহানর যুগ্ম সম্পাদক সদরুল ইসলাম লোকমান, জেলা যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম সাজু, মহানগর সহ-সাধারণ সম্পাদক এম. সুয়েব আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম সৌরভ প্রমূখ।

ষড়যন্ত্রমূলক মামলায় হাজিরা দিতে গেলে জামিন নামঞ্জুর করে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন রাজীবকে কারাগারে প্রেরণের নিন্দা জানিয়েছেন জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ। অবিলম্বে ছাত্রদল নেতা আশরাফ উদ্দিন রাজীব সহ ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান তারা। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: