সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুখ খুললেন তাসকিন, সব গোমর ফাঁস

স্পোর্টস ডেস্ক:: ২০১৫ বিশ্বকাপের নায়ক ২০১৯ বিশ্বকাপে নেই তা সকলেরই জানা। মঙ্গলবার বিসিবির ঘোষিত একাদশে তাসকিন আহমেদের জায়গায় সুযোগ দেওয়া হয় আবু হায়দার রাহিকে। মূলত এর পরই তোলপাড় শুরু হয় টাইগার ক্রিকেট পাড়ায়। কান্নায় ভেঙে পড়েন স্বয়ং তাসকিন। কিন্তু তারপরও বিষয়টি মেনে নেন স্পিডস্টার।

কিন্তু পরেরদিনই দেশের একটি নিউজ পোর্টালে সংবাদ ছাপে, বিশ্বকাপ দলে জায়গা পেতে লবিং করেছেন তাসকিন। তিনি নাকি বিসিবি বস পাপন থেকে শুরু করে প্রধান নির্বাচক নান্নুকে পর্যন্ত খুদে বার্তা পাঠিয়েছেন।

এমন সংবাদের জেরে কিছুটা হলেও মনোক্ষুণ্ন হন তাসকিন। বিষয়টি নিয়ে বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা। আমাকে বিব্রত করার জন্যই এসব গুজব ছড়ানো হচ্ছে। তিনি জানান, মিনহাজুল আবেদীন নান্নুই তাকে খুদেবার্তা পাঠিয়েছিলেন। তাতে প্রধান নির্বাচক লিখেছিলেন- নট টু ওরি, লং ওয়ে টু গো’। প্রত্যুত্তরে ডানহাতি পেসার লেখেন- থ্যাংক ইউ।

নির্বাচকদের বার্তা দেয়া নিয়ে তাসকিন বলেন, এ খবর টোটালি গুজব। আমি বুঝলাম না, কীভাবে এলো এটি। সংবাদমাধ্যমের উচিত সহযোগিতা করা। এ রকম উল্টাপাল্টা ভুল খবর ছড়ানো ঠিক নয়।

তিনি বলেন, আমার এখন লক্ষ্য নিজেকে আরও ফিট করে তোলা। আরও ভালো খেলা। আমি এসব নিয়ে বেশি চিন্তিত নই। তবে এসব ঠিক নয়। এগুলো খেলোয়াড়দের জন্য বিব্রতকর। আমি স্বপ্নের বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পেলাম না। এর মধ্যে এমন বিব্রতকর খবর দুঃখজনক। তিলকে তাল বানানো ঠিক নয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: