সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ২৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৫টি অসহায় পরিবারকে পাকা ঘর দিচ্ছে দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে দয়ামীর ইউনিয়ন ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকের পক্ষ থেকে ২০ এপ্রিল বিকেল ২টায় দয়ামীর সদরুননেচ্ছা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়নের ৫টি গরীব অসহায় পরিবারের মধ্যে নতুন বসত ঘরের চাবি হস্তান্তর করা হবে। ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড.একে আব্দুল মোমেন।

এ উপলক্ষ্যে বুধবার বিকেলে ট্রাস্টের নেতৃবৃন্দ ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে অনুষ্ঠানে সর্বস্তরের লোকজনকে উপস্থিত থাকার আহব্বান জানানো হয়। সংবাদ সম্মেলনে ট্রাস্টের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন ট্রাস্টের সাধারণ সম্পাদক বদরুল হোসাইন চৌধুরী জুনা। এসময় সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ট্রাস্টের সভাপতি মো: আব্দুল কালাম, কোষাধক্ষ্য তহুর আলী, সাংগঠনিক সম্পাদক আবুল ফযেজ, কার্যনির্বাহী সদস্য জুনেদ আহমদ, সাবেক চেয়ারম্যান আব্দুল হাই মশাহিদ, সিলেট জেলা ক্রীড়া লেখক সমিতির সভাপতি মান্না চৌধুরী, প্রধান শিক্ষক সন্তোষ দেব।

সংবাদ সম্মেলনে ট্রাস্ট নেতৃবৃন্দরা বলেন, ‘আমাদের স্লোগান, অসহায় মানুষের মুখে হাসি দান’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দেশ মাতৃকার টানে ২০১৪ সালে ওসমানীনগরের দয়ামীর ইউনিয়নের প্রবাসীদের উদ্যোগে গঠন করা হয় দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট। শুরুতে ছোট পরিসরে যাত্রা শরু হলেও বিগত পাঁচ বছরে এর সদস্য সংখ্যা প্রায় দুই শতাধিকের বেশি। ট্রাস্ট গঠনের শুরু থেকে এ পর্যন্ত ধারাবাহিকভাবে বন্যাদুর্গতদের সহায়তা প্রদান, রমজান মাসে রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ, ফ্রি খৎতনা কাযক্রম, ফ্রি চক্ষু শিবির, গরিব অসহায় মানুষদের বসত ঘর দালান কোঠায় রুপান্তর করাসহ দয়ামীর ইউনিয়নের সর্বস্তরের মানুষের কল্যাণে আমরা কাজ করে আসছে। এরই ধারবাহিকতায় ট্রাস্টের পক্ষ থেকে প্রায় ১৫ লক্ষ টাকা ব্যায়ে দয়ামীর ইউনিয়নে ৫ টি অসহায় পরিবারের বসতঘর পাকাকরণের কাজ সম্পূন্ন করা হয়েছে। আনুষ্টানিকভাবে নবনির্মিত বসত ঘরের চাবিগুলো হস্তান্তর করা হবে। চাবি হস্তান্তর অনুষ্ঠান সফল করে তুলতে সাংবাদিক সহ সর্বস্থরের মানুষের সহযোগিতা কামনা করেন তারা। ভবিষ্যতেও ট্রাস্টের পক্ষ থেকে সমাজের অসহায় মানুষের কল্যাণে বসতঘর নির্মানসহ সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও তারা জানান।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: