সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইসকন সিলেটে গুরুমহারাজের আবির্ভাব তিথিতে কাটা হলো ৭০ পাউন্ডের কেক

আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) এর অন্যতম জিবিসি ও দীক্ষাগুরু শ্রীল জয়পতাকা স্বামী গুরুমহারাজের ৭০তম আবির্ভাব তিথিতে কাটা হলো ৭০ পাউন্ডের কেক। দুইদিন ব্যাপী মহোৎসব শেষে বুধবার (১৭ এপ্রিল) অতিথি ও ভক্তদের নিয়ে কেক কাটা হয়। কেক কাটা উপলক্ষে ইসকন মন্দির প্রাঙ্গনে ভক্তদের ছিল উপচে পড়া ভিড়।

জয়পতাকা স্বামী গুরুমহারাজের ৭০তম আবির্ভাব তিথিতে ব্যাসপূজা মহোৎসব সম্পন্ন হয় সোম ও মঙ্গলবার। বুধবার ৭০ পাউন্ড ওজনের কেক কেটা ছাড়াও সোম ও মঙ্গলবার আরতি, জয়পতাকা স্বামী গুরুমহারাজের সুস্থতা কামনায় যজ্ঞ, তার বানী সংকলন ‘নিত্য গুরুকৃপা’ ম্যাগাজিন ‘নগর গ্রাম তারিণে’ এর মোড়ক উম্মোচন, গুরুমহারাজের মহিমা কীর্তন ও তার কমলে পূস্পাঞ্জলী, অফারিং লেটার পাঠ ইত্যাদি কর্মসূচি পালন করা হয়।

কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইসকন সিলেটের প্রধান পূজারী কালচক্র নৃসিংহ দাস ব্রহ্মচারী, ইসকন সিলেট ইয়ূথ ফোরামের কো-অর্ডিনেটর দেবর্ষি শ্রীবাস দাস ব্রহ্মচারী, ইসকন সিলেটের কমান্ডার ঈশান নিমাই দাস ব্রহ্মচারী, ইসকন সিলেটের সাবেক সাধারণ সম্পাদক বলদেব কৃপা দাস, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. জিতেন অধিকারী, সিলেট প্রাণী ও মৎস্য সম্পদ বিভাগের বৈজ্ঞানিক কর্মকর্তা নিবাস চন্দ্র পাল, সিলেট ওসমানী মেডিকেল কলেজের চর্ম ও যৌন বিভাগের ডা. বিশ্বনাথ পাল, সিদ্ধ মাধব দাস প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: