সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে মুক্তিযোদ্ধা সংসদের ভূমি দখলের প্রতিবাদে মানববন্ধন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের জিন্দাবাজারস্থ কার্যালয়ের সম্মুখে প্রভাবশালী রাজনৈতিক ভূমি সন্ত্রাসী কর্তৃক সংসদ ভবনের পশ্চিমাংশের একটি কোটা জেলা প্রশাসনের সীলগালাকৃত বেআইনীভাবে দখলের প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ১৭ এপ্রিল বুধবার বেলা ২টায় মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে এ মানববন্ধন হয়।

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সুব্রত চক্রবর্তী জুয়েলের সভাপতিত্বে ও মহানগর সন্তান কমান্ডের আহ্বায়ক নুর আহমদ কামালের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা ডেপুটি কমান্ডার মো. আক্রম আলী, সহকারী কমান্ডার সাইফুল হোসেন ফটিক, সহকারি কমান্ডার সুবেদার আফতাব উদ্দিন, সহকারি কমান্ডার আলী আহজদ, সহকারি কমান্ডার সুবেদার মেজর রফিক উদ্দিন আহমদ, সদর কমান্ডার এরশাদ আলী, দক্ষিণ সুরমা কমান্ডার কুটি মিয়া, বিশ্বনাথ কমান্ডার হাজী ওয়াহিদ আলী, ওসমানীনগর কমান্ডার মো. ফারুক, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সহ সভাপতি সারোয়ার আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ রাজু, সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ, ছাব্বির আহমদ, ছিফৎ আহমদ, যুবকমান্ড নেতা মনোজ কপালী মিন্টু প্রমুখ।

মাববন্ধনে বক্তারা বলেন, আজ ১৭ই এপ্রিল মহান মুজিবনগর দিবস। ১৯৭১ সালের এই দিনে প্রথম মুজিবনগর সরকার শপথ নিয়েছিল। বঙ্গবন্ধুর আহ্বানে মুক্তিযোদ্ধারা সাড়া দিয়ে প্রবাসী সরকারের তত্ত্বাবধানে ৯ মাস সশন্ত্র যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিল। কিন্তু আজ ভূমি সন্ত্রাসী সহ রাজাকার আলবদরদের সন্তান আওয়ামীলীগে যোগদান করে জনতার কাছে আওয়ামীলীগকে খাটো করছে, তারা যেন সাবধান হয়ে যান। বক্তারা বলেন, সংসদ ভবনের পশ্চিমাংশের একটি কোটা গত ১২ এপ্রিল বাদ জুম্মা তথা কথিত আওয়ামীলীগ নেতা শফিউল আলম নাদেল কর্তৃক বেআইনীভাবে দখল করে মুক্তিযোদ্ধা সংসদের জায়গা দখলের দুঃসাহস দেখাচ্ছে। অনতিবিলম্বে মুক্তিযোদ্ধা সংসদের জায়গা ছাড়ার জন্য তথাকথিত আওয়ামী নেতা শফিউল আলম চৌধুরী নাদেলকে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে আলটিমেটাম প্রদান করা হয়। প্রশাসন দায়িত্ব নেওয়ায় এখনও মুক্তিযোদ্ধারা চুপ করে আছেন। নতুবা যে উদ্ভট পরিস্থিতির জন্য শফিউল আলম নাদেল দায়ী থাকবেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: