সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৬০ সেকেন্ড আগে
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আরআরআরসি ‘স্টিকারযুক্ত’ কমিশনারের গাড়ি থেকে ইয়াবা উদ্ধার

নিউজ ডেস্ক:: শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের (আরআরআরসি) ‘স্টিকারযুক্ত’গাড়ি থেকে প্রায় সাড়ে ১৯ হাজার ৩১০ পিস ইয়াবা জব্দ করেছে র‌্যাব।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের হিমছড়ি সেনা চেকপোস্ট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

এসময় ইয়াবা পাচারের সাথে জড়িত গাড়িটির চালক কৌশলে পালিয়ে গেছে। পলাতক ব্যক্তির পরিচয় সম্পর্কেও নিশ্চিত হয়েছে র‌্যাব।

র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মো. শাহ আলম এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক দিয়ে টেকনাফ হতে কক্সবাজারগামী একটি নাম্বারবিহীন হাইলাক্স নিশান পিকআপ গাড়ীযোগে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে আসছে।

গতকাল বিকেল সাড়ে ৫ টার দিকে র‌্যাবের একটি দল হিমছড়ি সেনা চেকপোষ্ট সংলগ্ন স্থানে একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এক পর্যায়ে একটি হাইলাক্স নিশান পিকআপ (যার সামনে ইংরেজিতে আরআরআরসি ষ্টীকার যুক্ত) আসতে দেখে গাড়ীর চালককে থামানোর সংকেত দিলে চালক গাড়ী না থামিয়ে প্রায় এক কিলোমিটার সামনে এগিয়ে গিয়ে গাড়িটি রেখে পালিয়ে যায়।

পরে জব্দকৃত গাড়ীটি তল্লাশী করে গাড়ীর পিছনের সিটের নিচে থাকা অবস্থায় ১৯ হাজার ৩১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি জানান, পালিয়ে যাওয়া যাওয়া গাড়ি চালকের কর্মস্থল থেকে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তার নাম জাহাঙ্গীর আলম (৩৪)।

তিনি বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার কলম্বিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মোহাম্মদ আবুল কালাম সাংবাদিকদের জানিয়েছেন, ঘটনাটি র‌্যাবের কাছ থেকে জেনেছি। এটি অনভিপ্রেত। কিন্তু এসব বিষয়ে আরআরআরসি অফিস খুবই কঠোর।

গাড়ি চালক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে আগেও মাদকাসক্তির অভিযোগ এসেছিল। তখন সেভাবে ধরা সম্ভব হয়নি। এ ঘটনাটির বিষয়ে জাহাঙ্গীরের বিরুদ্ধে অধিকতর তদন্ত করা হচ্ছে। তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: