সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৩০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ভোট দিলেই পাবেন হাফ দামে মদ, নারীদের ফ্রি-তে সোনা, ঈদে ফ্রি খাসি’

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতে লোকসভা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের নানা প্রতিশ্রুতি দিয়ে চলেছেন সেদেশের প্রার্থীরা। এসব প্রতিশ্রুতির মধ্যে ব্যাপক আলোচনায় এসেছে সাঁঝি বিরাসত পার্টির দেওয়া অদ্ভুত সব প্রতিশ্রুতি।

দিল্লির ভোটারদের প্রায় সবই বিনামূল্যে দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে দলটির পক্ষ থেকে। নির্বাচনী ইশতেহারে তাঁরা বলেছেন, ভোটে তাঁদেরকে নির্বাচিত করলে ৫০% ডিসকাউন্টে মিলবে মদ, ঈদের সময় বিনামূল্যে খাশির মাংস আর বিনামূল্যে সোনা পাবেন নারীরা।

সাঁঝি বিরাসত পার্টির নির্বাচনী ইশতেহারে আরো যেসব প্রতিশ্রুতি দেওয়া হয়েছে তার মধ্যে উল্লেখযোগ্য পিএইচডি পর্যন্ত বিনামূল্যে শিক্ষা, দিল্লি মেট্রো ও বাসে শিক্ষার্থীদের বিনামূল্যে পরিষেবা, বেসরকারি স্কুলে থাকবে না ফি, বিনামূল্যে মিলবে রেশন, কন্যা সন্তান জন্মালে ৫০ হাজার টাকা, মেয়ের বিয়েতে আড়াই লাখ টাকা, বেকারদের জন্য মাসে ১০ হাজার টাকা, বয়স্ক, বিধবা ও বিশেষভাবে সক্ষমদের জন্য মাসে পাঁচ হাজার টাকা করে পেনশন দেওয়া হবে। এ ছাড়া বেসরকারি হাসপাতালে দেওয়া হবে ১০ লাখ টাকা পর্যন্ত বিনামূল্যে চিকিত্‍‌সা।

ইশতেহারে দেওয়া হয়েছে দলটির প্রার্থী অমিত শর্মার ছবি। উত্তর-পূর্ব দিল্লিতে সাঁঝি বিরাসত দলের হয়ে লড়ছেন তিনি। দিল্লির মনোনয়ন জমা নেওয়া শুরু হয়েছে ১৬ এপ্রিল।আগামী ১২ মে ষষ্ঠ দফায় দিল্লির সাতটি লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সূত্র : এই সময়




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: