সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে ঘুমের ঘরে কাজের লোকের মৃত্যু

ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলায় ঘুমের ঘরে এক কাজের লোকের মৃত্যু ও আরেক জনের অবস্থা আশংক্ষাজনক।

জানা যায়, জগন্নাথপুর পৌর এলাকার লুদুরপুর গ্রামের মনু মিয়া মেম্বার এর বাড়ীতে একই এলাকার হারুন মিয়ার ছেলে রাফছান মিয়া (১২) ও ফারুক আলীর ছেলে রাকিব আলী (১৫) বেশ কিছুদিন যাবত কাজের লোক হিসেবে কর্মরত ছিল।
গত(১৫এপ্রিল) সোমবার রাতে প্রতিদিনের ন্যায় মনু মিয়ার বাড়ীতে রাফছান মিয়া ও রাকিব আলীর র্নিধারিত সোয়ার ঘরে ঘুমাতে যায়। এদিকে পরদিন (১৬এপ্রিল) মঙ্গলবার সকালে তাদের ঘুম থেকে না উঠায় বাড়ীর লোকজন ডাকাডাকি করতে থাকেন। সাড়া না পাওয়ায় সকলের মনে সন্দেহের সৃষ্টি হয়। পরে দরজা ভেঙ্গে বাড়ীর মালিক ঘরে ঢুকে তাদের অচেতন অবস্থায় দেকতে পান। এ সময় এলাকার লোকজনের সহযোগিতায় তড়িৎ গতিতে রাফছান মিয়া ও রাকিব আলীকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আফছান মিয়াকে মৃত বলে জানান। এবং রাকিব আলীর অবস্থা আশংক্ষা জনক অবস্থা থাকায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে বাড়ীর মালিক এমদাদ হোসেন জানান, মৃত আফছান মিয়া ও রাকিব আলী স্ব-পরিবারে দীর্ঘ দিন যাবত আমাদের বাড়ীতে বসবাস করে আসছে। এবং আমাদের বাড়ীর জেনারেটর চালিত ঘরে দু-জনই রাত যাপন করত। ঘটনার রাতে দরজা-জানালা বন্ধ করে ঘুমিয়ে পড়লে চালিত জেনারেটরের ধোঁয়ায় শ্বাসরোধ হয়ে একজনের মৃত্যু ও ওপর জন গুরুতর আহত হয়।

জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, দরজা-জানালা বন্ধ থাকা ঘরে জেনারেটরের ধোঁয়ায় শ্বাসরোধ হয়ে রাফছানের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসাপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: