সর্বশেষ আপডেট : ১৩ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে স্কুলছাত্রীকে যৌন হয়রানি, অভিযুক্ত প্রধান শিক্ষক পলাতক

হবিগঞ্জ সংবাদদাতা:: বানিয়াচংয়ের চৌধুরী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মিল হোসেনের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে ওই শিক্ষক পলাতক রয়েছেন। ঘটনার বিচার চেয়ে যৌন হয়রানির শিকার ছাত্রীর বাবা উপজেলা শিক্ষা কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন। পাশাপাশি অভিযোগের অনুলিপি উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকারের কাছেও দেওয়া হয়েছে।

অভিযোগে জানা যায়, শিক্ষক মোজাম্মিল হোসেনের কাছে মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে প্রাইভেট পড়তে যায় ওই স্কুলের পঞ্চম শ্রেণির এক ছাত্রী। তবে তার অন্য সহপাঠীরা আসতে দেরি হওয়ার সুযোগ কাজে লাগিয়ে শিক্ষক মোজাম্মিল ওই ছাত্রীর শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেওয়াসহ যৌন হয়রানি করেন। এক পর্যায়ে ওই ছাত্রী ভয়ে বই-খাতা ফেলে দৌড়ে পাশের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। পরে ছাত্রীর মা-বাবাকে খবর দেওয়া হলে তারা তাৎক্ষণিক ওই বাড়িতে ছুটে আসেন। তারা আসার পরে তাদের সবকিছু খুলে বলে ওই ছাত্রী।

ওই শিক্ষকের বিরুদ্ধে ইতিপূর্বেও এ ধরনের কয়েকটি অভিযোগ রয়েছে, যা তার সহপাঠীসহ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্যরা অবগত রয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার ছাইফুল আলম জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

হবিগঞ্জ জেলা শিক্ষা অফিসার আব্দুর রেজ্জাক জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি ঊর্ধ্বতন মহলকে অবগত করা হয়েছে।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকার জানান, এ ধরনের একটি অভিযোগ পাওয়ার পর আমি ভিকটিমের বাড়িতে গিয়ে তার বক্তব্য গ্রহণ করেছি। কিন্তু অভিযুক্ত শিক্ষক ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। যে কারণে তার কোনও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তদন্ত সাপেক্ষে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: