সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারীর অর্ধউলঙ্গ ভিডিও ছড়িয়ে দেয়ায় ‘ট্যাটু বাদশা’ গ্রেফতার


নিউজ ডেস্ক:: ট্যাটু করার সময় একজন অর্ধউলঙ্গ নারীর শরীরের হাত দিয়ে মেসেজ করা ও বাংলায় কুরুচিপূর্ণ কথা বলার ভিডিও তৈরি করে তা ভাইরাল করার অপরাধে এক যুবককে গ্রেফতার করেছে ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।

গ্রেফতার হওয়া যুবকের নাম মো. তরিকুল ইসলাম বাদশাহ ওরফে বাদশা ট্যাটু।মঙ্গলবার রাজধানীর নিউ মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন ও তার ফেসবুক আইডি ও পেজটি (ট্যাটু স্টুডিও নিউ মার্কেট) জব্দ করা হয়।

ওই ভিডিওতে থাকা মেয়েটিকেও খুঁজছে পুলিশ।ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সম্প্রতি একজন নারীর অর্ধউলঙ্গ শরীরের নিম্নাংশে একজন পরুষ বিভিন্ন রকম তামাশা ও নারীর অর্ধউলঙ্গ শরীরে হাত দ্বারা মেসেজ করে বাংলায় কুরুচিপূর্ণ কথা বলায় ভিডিওটি ভাইরাল হয়।

তরিকুল বাদশাহ্‌ তার নিজস্ব ট্যাটু স্টুডিও নিউ মার্কেট ফেসবুক পেজে সেই অশ্লীল পর্ন ভিডিও বানিয়ে প্রকাশ করেছে।

সম্প্রতি এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়। অনেকেই এই ভিডিও শেয়ার করে এবং অনলাইনে অনেকেই এর বিরুদ্ধে প্রতিরোধমূলক ব্যবস্থা গড়ে তোলার জন্য মন্তব্য করেন।’

তিনি আরও বলেন, ‘এ ধরনের অশ্লীল অঙ্গভঙ্গিযুক্ত ভিডিও নিঃসন্দেহে নিরাপদ ইন্টারনেটের জন্য হুমকি। তাই তাকে গ্রেফতার করা হয়েছে।’

তরিকুলের বিরুদ্ধে রমনা থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। বুধবার তাকে আদালতে পাঠিয়ে চার দিনের রিমান্ড চাইবে পুলিশ।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: