সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লন্ডনে বর্ণাঢ্য আয়োজনে ডি এম হাই স্কুলের পুনর্মিলনী অনুষ্ঠিত


ডেস্ক রিপোর্টঃ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হল বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঢাকাউত্তর মুহাম্মদপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তণ শিক্ষার্থীদের প্রথম ঐতিহাসিক পুনর্মিলনী।

গত ১৪ এপ্রিল পূর্ব লন্ডনের কমার্শিয়াল রোডের মালবারি গার্ল স্কুলে সকাল ১১ টা থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৫ টা পর্যন্ত দিনব্যাপী বর্ণিল অনুষ্টান মালা অনুষ্ঠিত হয়। বৃটেনের বিভিন্ন শহর থেকে আসা প্রাক্তণ শিক্ষার্থীদের অংশগ্রহণে হল পরিণত হয়েছিল একখন্ড ডি এম উচ্চ বিদ্যালয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্টানকে অলংকৃত করেন ঢাকাউত্তর মুহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্টাতা প্রধান শিক্ষক ও দীর্ঘ ৪০ বছর সেবা প্রদানকারী মহিউল ইসলাম জায়গীরদার।

দিনব্যাপী এই অনুষ্ঠান মালায় ছিল উদ্ভোধনী অনুষ্ঠান, পারস্পরিক পরিচিতি ও খোশগল্প, বাচ্চাদের জন্য বিনোদনের ব্যবস্থা, বড়দের জন্য খেলাদোলা, দুপুরের খাবার,সোনালী দিনের স্মৃতিচারণ, অতিথি বৃন্দের বক্তব্য, এওয়ার্ড প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বর্ণাঢ্য এই আয়োজনে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পীকার আয়াস মিয়া, কাউন্সিলার শাহ সোহেল আমিন, ডি এম হাই স্কুলের প্রাক্তন ছাত্র ও শিক্ষক লন্ডন ওয়েস্টমিনিস্টার বারার কাউন্সিলার আব্দুল আজিজ তকি সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নের্তৃবৃন্দ।

এই মিলনমেলায় বৃটেনের বিভিন্ন শহর থেকে আসা সাত শতাধিক ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন।

এছাড়াও স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে স্বপরিবারে উপস্থিত ছিলেন সাপ্তাহিক সুরমা টাইমস এর সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান তাফাদার, প্রাক্তন শিক্ষার্থী মনজুরুস সামাদ চৌধুরী মামুন, আব্দুল মালিক, আব্দুল মিজান চৌধুরী, এনামুল হক চৌধুরী, শাবুল আহমেদ, আলম চৌধুরী,একলিম হোসেন, মাহমুদ মিয়া মানিক, মুফিজুর রহমান চৌধুরী একলিল, তামান্না জায়গীরদার, আবুল কাসেম, আবুল খয়ের চৌধুরী, মাসুম আহমেদ, বাবর চৌধুরী, হিফজুর রহমান, আবু সুফিয়ান ও অলিউর রহমান চৌধুরী প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: