সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৫ সেকেন্ড আগে
রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এলআরবি’ নয়, নতুন নাম ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’

বিনোদন ডেস্ক:: সম্প্রতি এলআরবির মূল ভোকাল হিসেবে ব্যান্ডদলটিতে যোগ দেন কণ্ঠশিল্পী বালাম। যিনি এর আগে আরেক ব্যান্ডদল ওয়ারফেইজে ছিলেন। পরে স্বতন্ত্রভাবে গান করা শুরু করেন। কিন্তু বালামের হাত ধরে এলআরবি কন্টিনিউ করছে না। তাঁদের নতুন ব্যান্ড দলের নাম ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি।’ বিষয়টি নিশ্চিত করেছেন এলআরবির ব্যান্ড ম্যানেজার শামীম।

শামীম সোমবার দুপুরে বলেন, আইয়ুব বাচ্চুর পরিবার চাইছে না এলআরবি নামটা আর কন্টিনিউ করুক। যেহেতু পরিবারের আপত্তি রয়েছে সেহেতু আমরা ভিন্ন চিন্তা করছিলাম। অবশেষে পুরো লাইন আপসহ নতুন নামে যাত্রা শুরু করছি।

আইয়ুব বাচ্চু প্রয়াত হওয়ার পরে এলআরবি পুনর্গঠিত হতে শুরু করে। যার কারণে গত ৫ এপ্রিল রাজধানীর একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে এলআরবির নতুন লাইন আপ ঘোষণা করা হয় এতে কণ্ঠশিল্পী বালামকে মূল ভোকাল হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়। নতুন লাইনআপে ব্যান্ডের সকল সদস্য সেখানে উপস্থিত ছিলেন।

ব্যান্ড সংশ্লিষ্টরা বলেন, আমরা আমাদের গানগুলো কে বাঁচিয়ে রাখার জন্য এবং নতুন প্রজন্ম ও পরবর্তী প্রজন্মের কাছে গানগুলোকে আগের মতই পৌঁছে দিতে আমরা এই সময়ের জনপ্রিয় শিল্পী বালামকে লাইনআপে ফ্রন্ট ম্যান হিসাবে গিটার এবং ভয়েজ এ নিয়ে আসি।

পরিবারে সদস্যদের অনুরোধের প্রতি সম্মান দেখিয়ে নব গঠিত এলআরবি ব্যান্ডের সদস্যরা এলআরবি নামটি পরিবর্তন করে ব্যান্ডের নাম ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’ নামে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত কার্যক্রম চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: