সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

কমলগঞ্জ সংবাদদাতা::পয়লা বৈশাখের দিনে ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করতে যাওয়া ইমন নামের এক যুবকের প্রাণ বাঁচালো কমলগঞ্জ থানা পুলিশ। কমলগঞ্জ উপজেলার ভানুগাছ রেলস্টেশন সংলগ্ন কুমড়াকাপন এলাকায় ঢাকা-সিলেট রেল লাইনে ঘটনাটি ঘটেছে। আত্মহননের চেষ্টাকারী ইমন কমলগঞ্জ পৌরসভাধীন বাবু মিয়ার ছেলে।

কমলগঞ্জ থানা পুলিশ জানায়, রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখের দিন সকাল সাড়ে এগারো টার দিকে স্থানীয়রা খবর দেয় একটি ছেলে ট্রেন লাইনে উপর শুয়ে আছে। লোকজন বার বার বলছিলো, কিছুক্ষণের মধ্যে ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা আন্তঃনগর পারাবত এক্সপ্রেস এই জায়গাটি অতিক্রম করবে। এ অবস্থায় তাকে ট্রেন লাইন থেকে সরে যাওয়ার কথা বললেও কারো কথা শোনেনি ছেলেটি। এমন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার এসআই সুরুজ আলীর নেতৃত্বে পুলিশের একটি দলসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

এ ব্যপারে কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটিকে আত্মহত্যার কারণ জিজ্ঞাসা করলে জানায়, সে একটি গাড়ীর হেলপার ছিলো। কিছুদিন আগে হাইওয়েতে সড়ক দুর্ঘটনায় তার দুই হাতের বেশ কয়েকটি স্থানে ভেঙ্গে যায়। পরে দুই হাত প্লাস্টারিং করলেও আর্থিক অসচ্ছলতার কারণে সুচিকিৎসা করাতে না পারার পাশাপাশি দিন দিন হাতের যন্ত্রণা বেড়ে যাওয়ার কারণে তা সহ্য করতে না পেরেই আত্মহত্যার এমন সিদ্ধান্ত নেয় বলে জানায়। দুপুর ১ টায় ইমনকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: