সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টানা ৪০দিন জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরুস্কার পেলো ১৭ বালক!

নিউজ ডেস্ক:: চাঁদপুরে টানা ৪০দিন জামাতে নামাজ পড়ায় ১৭ বালককে দেয়া হয়েছে বাই-সাইকেল পুরুস্কার। খান ফাউন্ডেশনের আয়োজনে বাইসাইকেল বিতরণ করা হয় ।আগে থেকেই বলা হয়েছিল খান ফাউন্ডেশনের পক্ষ থেকে ঘোষণা দিয়েছিলেন মতলবের কৃতিসন্তান বিশিষ্ট ব্যবসায়ী সুমন খান।

ঘোষণা করা হয়েছিল যদি কোন বালক টানা ৪০ দিন জামাতের সহিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতে পারে তাদেরকে একটি করে সাইকেল পুরস্কার দেওয়া হবে। এর সুবাদে তারপর থেকেই মসজিদে অনেক বালক নামাজ পড়তে শুরু করে শুরু করে শেষ পর্যন্ত ১৭ জন বালক টিকে যায় আরো অনেকেই ছিটকে পড়ে এর মধ্য থেকে কয়েক জন বালক ছিটকে পড়ে টানা ৪০ দিন নামাজ আদায় করতে পারিনি।

এ ধরনের উদ্যোগ খুবই কম দেখা যায়। ১৭ জন বালকে পরবর্তীতে একটি অনুষ্ঠানের মাধ্যমে তাদেরকে পুরস্কার এর সাইকেল গুলো বুঝিয়ে দেওয়া হয় ।

এর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চাঁদপুর মতলবের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী সুমন খান। তিনি সব কিছুর আয়োজন করেন এবং উনার পক্ষ থেকে সাইকেল গুলি পুরস্কার দেওয়া হয়। এই পুরস্কারের পরে প্রশংসায় ভাসছেন সুমন খান। এরই মধ্যে ফেসবুকে এই ছবিটি ভাইরাল হয়েছে সবাই কমেন্টে লিখেছেন সুমন ভাইয়ের মত ব্যবসায়ী দেশে আরো থাকা দরকার ছিল তাইলে দেশটা পরিবর্তন হয়ে যেত এরকম উদ্যোগ নেওয়াটা উনার জন্য সময় উপযোগী একটি উদ্যোগ সেটার জন্য তাকে অনেক ধন্যবাদ জানিয়েছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: