সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৈশাখী ফটোশুটে চিত্রনায়িকা অঞ্জনা

বিনোদন ডেস্ক:: অভিনয় করে ভক্তদের হৃদয়ে স্থান করে নিয়েছেন, তার ঝুলিতে রয়েছে একাধিক বার অর্জন করা জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অভিনয়ের পাশাপাশি তিনি নৃত্যেও সমান পারদর্শী। নৃত্যে তিনি আন্তর্জাতিক অঙ্গনে বহু পুরস্কারও অর্জন করছেন। যার এতো এতো গুণ, সেই গুণী মানুষটি হলেন বাংলা চলচ্চিত্রের স্বর্ণযুগের একজন জীবন্ত কিংবদন্তি অভিনেত্রী ও নৃত্যশিল্পী অঞ্জনা।

অভিনয় থেকে তিনি দূরে থাকলেও আজও তার এতোটুকু ব্যস্ততা কমেনি। বরং তিনি সব সময়ই চলচ্চিত্রের এবং চলচ্চিত্রের মানুষদের জন্য পাশে রয়েছেন। সম্প্রতি তিনি মডেল হয়ে ধরা দিলেন। কি শুনে চমকে গেলেন! চমকে যাওয়ারই মতো ব্যাপার। এই বয়সে এসেও তিনি মডেলিং! হুম তার বয়স যতই বাড়ুক সৌন্দর্য্য’কে তিনি এখনো সেই জায়গাতেই আটকে রেখেছেন।

তার প্রমাণ সম্প্রতি তিনি ‌‘আন্না’ মেকওভার’-এ বৈশাখী ফটোশুটে অংশ নিয়েছেন এবং সেখানেই তার সেই মোহনীয় ভূবন ভোলানো হাসি’র দেখা মিলে। তাকে এই বৈশাখে এমন ট্রেডিশনাল লুক দেয়া হয়েছে ‘আন্না’স মেকওভার’ থেকে। পুরো কনসেপ্ট ছিলো ‘আন্না’স মেকওভার’এর কর্ণধার নাহিদা আশরাফ আন্না’র।

বিষয়টি নিয়ে কিংবদন্তী এই অভিনেত্রী গো নিউজকে বলেন, আমি সত্যিই নিজ থেকে আজ অনেক অনেক আনন্দিত এবং একই সাথে উচ্ছ্বসিত। এরজন্য আমি পুরো কৃতিত্ব আন্না’স মেকওভার’কে দিতে চাই। তারা আজ আমাকে এতো সুন্দর করে খুব যত্ন নিয়ে এই বাঙালিয়ানার ঐতিহ্যের রূপটা দিতে পেরেছে। নাহিদা আশরাফ আন্নার হাতে যাদুর ছোঁয়া আছে, সে তার হাতের যাদুতে নারীদেরকে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারে। সে একজন অত্যন্ত দক্ষ বিউটি এক্সপার্ট।

সে মেক থেকে শুরু করে আমার হেয়ারস্টাইল, পোশাক এবং গহনা সবকিছুতেই সে তার দক্ষতার ছাপ রেখেছে। আমি এই পর্যন্ত যতগুলো পার্লারে গিয়েছি আমার অভিজ্ঞতা থেকে বলছি ‘আন্না’স মেকওভার’ অনেকটাই আলাদা। কারণ তাদের মেকআপের সরঞ্জামগুলো বাহিরের দেশ থেকে ভালো ভালো ব্র্যান্ডের। আর কা’কে কোন লুকে মানাবে, কোন পরিবেশে কোন লুক চাই এটা আন্না’স মেকওভার বেশ ভালোই জানে। আজ আমি একজন শুধু অভিনেত্রী হিসেবেই বলছিনা একজন ব্যক্তি হিসেবেও বলছি আম আজ আমার লুকে নিজে অনেক অভিভূত হয়েছি এবং নিজ থেকে আন্না’স মেকওভার এর উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

আরেকটা কথা আজ যিনি ফটোগ্রাফির দায়িত্বে ছিলেন রাহুল রয় মিশুক, তার ফটোগ্রাফি চমৎকার ছিলো। চিত্রনায়িকা অঞ্জনা’র বৈশাখী ফটোশুট নিয়ে গো নিউজের সাথে কথা বলেন ইন্ডিয়া ও ব্যাংকক থেকে বিশেষ প্রশিক্ষণ প্রাপ্ত আন্না’স মেকওভার এর কর্নধার অভিনেত্রী নাহিদা আশরাফ আন্না।

তিনি বলেন, বৈশাখী ফটোশুটে এর আগেও অনেক মডেলরা অংশ নিয়েছেন কিন্তু আমরা এই বিশেষ দিনটি যা বাঙালিদের একটি ঐতিহ্যবাহী দিন তাই আমরা এই বিশেষ ফটোশুটের অঞ্জনা আপাকে সিলেক্ট করি। তার ফেস তার স্কীন খুবই ভালো যার জন্য আমাদের বৈশাখী ফটোশুটে তিনি ছিলেন একদম পারফেক্ট। তার এই লুকটা তিনি বাঙালি সংস্কৃতি’র যেকোনো অনুষ্ঠানে অংশ নিতে পারবেন। আমি তাকে যেভাবে চেয়েছিলাম ঠিক সেই ভাবেই তার কাছ থেকে উটা পেয়েছি। সেট ডিজাইনে ছিলেন সাগর সিদ্দিকী এবং অ্যারেঞ্জমেন্টে ছিলো-আনন্দ বাজার মাল্টিমিডিয়া অ্যান্ড ইভেন্ট সার্ভিস। বিশেষ কৃতজ্ঞতা-সাগর সিদ্দিকী, মহাসিন কবির রিফাত, মিশুক ক্রিয়েশন এবং মিডিয়া পার্টনার।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: