সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ৪ দিনব্যাপী চলচ্চিত্র নির্মাণ কর্মশালার সফল সমাপ্তি

ডেইলি সিলেট ডেস্ক:: মিডিয়াতে শিশু-কিশোরদের অংশগ্রহণ বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ শিল্পকলা একাডেমি, বাংলাদেশ শর্ট ফিল্ম ফোরাম ও ইউনিসেফ এর যৌথ আয়োজনে দেশব্যাপী ‘এক মিনিট জুনিয়র ভিডিও’ নির্মাণ প্রশিক্ষণ কর্মশালার অংশ হিসেবে জেলা শিল্পকলা একাডেমির ব্যবস্থাপনায় সিলেটে (১২ এপ্রিল) সমাপ্তি হলো ৪ দিনব্যাপী এক মিনিটের চলচ্চিত্র নির্মাণ কর্মশালার।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম। জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ব্যরিস্টার মো. আরশ আলী, বীর মুক্তিযুদ্ধো ও নাট্য ব্যক্তিত্ব ভবতোষ রায় বর্মণ, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাস পুরকায়স্থ, বিশিষ্ট তথ্যচিত্র নির্মাতা ও সাংস্কৃতিক সংগঠক নিরঞ্জন দে ও কর্মশালায় প্রশিক্ষক এস. এম কামাল।

নগরীর পূর্ব শাহী ঈদগাহস্থ একাডেমির চিত্রশালায় আয়োজিত কর্মশালায় সিলেট জেলার ১২ থেকে ২০ বছর বয়সী ২০জন শিশু-কিশোরকে হাতে কলমে গত ৯ এপ্রিল থেকে এই প্রশিক্ষণ দেয়া হয়েছে। আবৃত্তি বিভাগের প্রশিক্ষণার্থী মাসুদ পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে ৪ দিনব্যাপী কর্মশালায় অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের নির্মিত ১০টি ‘এক মিনিটের চলচ্চিত্র’ প্রদর্শন করা হয় এবং প্রদর্শনী শেষে প্রতিটি ভিডিও নির্মাতা প্রশিক্ষণার্থীরা তাদের অনুভূতি প্রকাশ করেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: