সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সার্ক চলচ্চিত্র উৎসবে লড়বে বাংলাদেশে পাঁচ ছবি

বিনোদন ডেস্ক::সার্ক চলচ্চিত্র উৎসবে মাস্টার বিভাগে প্রদর্শিত হবে নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু পরিচালিত ‘আলফা’। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র বিভাগে প্রতিযোগিতা করবে তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ এবং নুর ইমরান মিঠুর ‘কমলা রকেট’।

ছাড়াও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বিভাগে প্রতিযোগিতা করবে নোমান রবিন পরিচালিত ‘কোয়াটার মাইল কান্ট্রি’, চৈতালী সমাদ্দার ও সাইফুল আকবর খান পরিচালিত ‘সি ইউ’।৭ থেকে ১২ মে পর্যন্ত শ্রীলংকার রাজধানী কলোম্বয় অনুষ্ঠিত হবে ৯ম সার্ক চলচ্চিত্র উৎসব।বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয় ও পররাষ্ট্র মন্ত্রণালয় মনোনীত বাংলাদেশের পাঁচটি ছবি থাকছে সেখানে।

জানা গেছে, কলোম্বতে অবস্থিত ন্যাশনাল ফিল্ম কর্পোরেশনের দ্য সিনেমা হলে প্রদর্শিত হবে ছবিগুলো। সার্ক কালচারাল সেন্টার থেকে সংবাদটি জানান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের বাংলাদেশী পরামর্শক ও পরিবেশক মনজুরুল ইসলাম মেঘ।

তিনি জানান, আগামী ৭ মে সার্কভুক্ত দেশ সমূহের ৫টি করে চলচ্চিত্র নিয়ে উৎসবের পর্দা উঠবে। ৯ মে অনুষ্ঠিত হবে সার্কভুক্ত দেশসমূহের নবীন চলচ্চিত্র নির্মাতাদের নিয়ে একটি ওয়ার্কশপ এবং ১২ মে উৎসবের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়ার মধ্য দিয়ে ৯ম সার্ক চলচ্চিত্র উৎসবের পর্দা নামবে।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: