সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার গোপালগঞ্জে যুবককে হত্যা করে দেয়া হল আগুন!


নিউজ ডেস্ক:: গোপালগঞ্জ সদর উপজেলার ঘোড়াদাইড় গ্রাম থেকে ইমদাদুল হক ভূঁইয়া (২৮) নামে এক যুবকের পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে ওই গ্রামের পরিত্যক্ত ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিস কাম কোয়ার্টারের একটি কক্ষের মধ্য থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সে ওই গ্রামের অলিয়ার রহমান ভূঁইয়ার ছেলে ও স্থানীয় একটি ইট ভাটায় শ্রমিকের কাজ করতো। নিহতের স্ত্রী ও সাড়ে বয়সের একটি পুত্র সন্তান রয়েছে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক(তদন্ত)মোঃ গোলাম ফারুক জানিয়েছেন, তিন দিন পূর্বে রাতে কে বা কারা ইমদাদুল হক ভূঁইয়াকে বাড়ি থেকে মোবাইল ফোন করে ডেকে নেয়। এরপর থেকে সে নিখোঁজ ছিলো।আজ শুক্রবার বিকেলে স্থানীয়রা পাইককান্দি ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিস কাম কোয়ার্টারের মধ্য থেকে পঁচা লাশের গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, ওই যুবককে হত্যা করার পর হত্যাকারীরা আগুন দিয়ে লাশ পুড়িয়ে আলামত নষ্ট করার চেষ্টা করেছে। এতে লাশের অনেকাংশ পুড়ে গেছে। মাদক ব্যবসা নিয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে বলেও তিনি মন্তব্য করেন।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একই সাথে এ হত্যাকান্ডের সাথে জড়িতদের খুঁজে বের করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: