সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওয়াসিম নাখোশ হলেও হবেন, বিরিয়ানি খাবেনই সরফরাজরা!

স্পোর্টস ডেস্ক:: সময়টা বড্ড বাজে যাচ্ছে পাকিস্তানের। গেল বছর থেকে ওয়ানডে ক্রিকেটে চরম অধারাবাহিক দলটি। সদ্য অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজে ধবলধোলাই হয়েছে তারা। এ পরিস্থিতিতে কড়া নাড়ছে বিশ্বকাপ।

সার্বিক বিবেচনায় কয়েক দিন আগে দলের খেলোয়াড়দের ফিটনেস নিয়ে প্রশ্ন তোলেন পাক পেস কিংবদন্তি ওয়াসিম আকরাম। বিশেষ করে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) খাবারের মেন্যু নিয়ে প্রচণ্ড সমালোচনা করেন তিনি। আলাদা করে সরফরাজদের বিরিয়ানি খাওয়া নিয়ে ক্ষোভ উগড়ে দেন।

তবে ওয়াসিম আকরামের সমালোচনা কানে তোলার একেবারে পক্ষপাতী নন সরফরাজ আহমেদ। তিনি নাখোশ হলেও কিছু করার নেই, বিরিয়ানি খাওয়ার পক্ষেই জোরেশোরে সাফাই গাইলেন পাকিস্তান ক্রিকেট দলের নিয়মিত অধিনায়ক। ফিটনেস যে রকমই হোক না কেন, করাচির মুখরোচক বিরিয়ানি নিয়ে নিজের মুগ্ধতা এতটুকু লুকালেন না উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

সরফরাজের নিজ হোমটাউন করাচি। সেখান থেকেই উঠে এসেছেন তিনি। সদ্য বেসরকারি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় সেখানকার বিরিয়ানি নিয়ে নিজের দুর্বলতার কথা জানিয়েছেন। ৩২ বছর বয়সী ক্রিকেটার বলেন, করাচির বিরিয়ানি আমার খুবই পছন্দ। সঙ্গে গরুর মাংসের কোর্মা ও শেরমল রুটিও দারুণ লাগে। তবে বিরিয়ানিতে মাংস থাকা চাই-ই চাই। সঙ্গে সেটি মসলাদার হতে হবে।

বিরিয়ানির সঙ্গে ফিটনেসের কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন সরফরাজ। তিনি বলেন, এটি খেয়ে অভ্যস্ত হয়ে গেছি। এমন খাবারের সঙ্গে শরীর মানিয়ে নিলে সেটি খাওয়া থেকে নিজেকে বিরত রাখা খুবই কঠিন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: