সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২৩ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দালাল ও দুর্নীতিবাজদের প্রশ্রয় না দিয়ে কাজ করতে হবে – মোকাব্বির খান এমপি

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেট-২(ওসমানীনগর-বিশ্বনাথ) আসনের সংসদ সদস্য ও গণফোরামেন প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান বলেছেন, দালাল ও দুর্নীতিবাজদের আশ্রয় প্রশ্রয় না দিয়ে উন্নয়ন কাজ করতে হবে। সততার সাথে নিজ নিজ অবস্থান থেকে সকল কর্মকর্তা কাজ করলে আপনাদের পাশে আমাকে সব সময় পাবেন। এলাকার সকল উন্নয়ন কাজ জনগণের চাহিদা ও অগ্রাধিকার ভিত্তিতে সমবন্টন করা হবে। সংসদ সদস্য হিবেবে স্থানীয় প্রশাসন ও জনগণ, সংসদ এবং সচিবালয় এই ৩ স্থানেই আমার কর্মকান্ডের প্রধান উৎস। নিজের ঈমানি দায়িত্ব হিসেবে সততার সাথে কাজ করে যাবার চেষ্টা করব।

তিনি গত বৃহস্পতিবার দুপুরে ওসমানীনগর উপজেলা প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মইনুল হক চৌধুরী, ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মুসলিমা আক্তার চৌধুরী, নবাগত এসিল্যান্ড আফসানা তাসলিম মিতু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তী, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা সাধন চন্দ্র দাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান, এলজিইডি বিদায়ী প্রকৌশলী রুবাইয়াত হাসান, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ ময় দাশ, মেডিকেল অফিসার গৌরি রানী দেবনাথ, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, সাদিপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রব, পশ্চিম পৈলনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হাফিজ গেদাই, বুরুঙ্গা ইউপি চেয়াম্যান খালেক আহমদ লটই, গোয়ালাবাজার ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সামাদ, তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানী, দয়ামীর ইউপি চেয়ারম্যান এসটি ফখর উদ্দিন ও উছমানপুর ইউপি চেয়ারম্যান মইনুল আজাদ ফারুক। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা শাহ সুলতান আহমদ, ভেটেরিনারি সার্জন ডা. সাহাদাত হোসেন, নবাগত উপজেলা প্রকৌশলী আবু সাইয়িদ, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহিমা খানম, পল্লী বিদ্যুতের ডিজিএম মোহাম্মদ ফাইজ উল্যা, সমাজ সেবা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, এস আই সুজিত কুমার চক্রবর্তী, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, উপ-সহকারী প্রকৌশলী আলমগীর রেজা, আনসার ভিডিপি কর্মকর্তা নাজমা বেগম ও সাংবাদিক জয়নাল বাবেদীন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: