সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে নবনিযুক্ত কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ৬তম কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম। বৃহস্পতিবার (১১ই এপ্রিল) দুপুরে নিয়োগের বিষয়টি নিশ্চিত করেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য আব্দুল হামিদ এর অনুমতি ক্রমে তাঁকে শাবির ৬ষ্ঠ কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ প্রদান করেন। পরে বৃহস্পতিবার বিকাল ৩টায় শাবির নব নিযুক্ত কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম তাঁর নিজ অফিসে যোগদান করেন।

নবনিযুক্ত কোষাধ্যক্ষ সমকালকে জানান, আমি এই বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা ছাড়াও দীর্ঘ ১২ বছরের বেশি সময় ধরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিকের বিভিন্ন পদে দায়িত্ব পালন করছি। আমার এই নতুন দায়িত্ব আমি সঠিকভাবে পালন করার চেষ্টা করবো।

উল্লেখ্য, অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম গণিত বিভাগের বিভাগীয় প্রধান, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক, ছাত্র হলের প্রভোস্ট, একাডেমিক কাউন্সিলের সদস্য, শিক্ষক সমিতির সভাপতি, বিশ্ববিদ্যালয়ের ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সরকার কর্তৃক মনোনীত সিন্ডিকেট সদস্যসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: