সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ২৫ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেমের টানে মেক্সিকান তরুণী বাংলাদেশে, ইসলাম গ্রহণ করে বিয়ে


নিউজ ডেস্ক:: ‘আসলে দুইটি মনের মিল হলে দূরত্ব সেটাকে আলাদা করতে পারে না। তারপর ভালোবাসার সফল পরিণতি পাওয়া গল্প।সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয়। পরিচয় থেকে বন্ধুত্ব, এরপর আট মাসের প্রেম। প্রণয়কে পরিণয়ে রূপ দিতে বাংলাদেশে ছুটে এলেন মেক্সিকান তরুণী দুলসে আমেরিকা ভ্যালি দিয়েগো। বিয়ে করলেন বাংলাদেশের উঠতি মডেল অয়নকে (মো. জাবের আলম)।

গত ৪ এপ্রিল ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে দু’জনে বিয়ে করেছেন। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটিতে দর্শন পড়ুয়া দুলসে ভ্যালি দিয়েগো ছিলেন খ্রিস্ট (ক্যাথলিক) ধর্মাবলম্বী। কিন্তু ঢাকায় এসে তিনি ইসলাম গ্রহণ করেছেন। নাম পরিবর্তন করে রেখেছেন দুলসে আমেরিকা ভ্যালি ডিয়েগো আলম। পেশায় দিয়েগো একজন হেয়ার স্টাইলিস্ট।কাবিননামায় স্বাক্ষর করছেন মো. জাবের আলম অয়ন,

তার পাশে দুলসে আমেরিকা ভ্যালি ডিয়েগো আলমমেক্সিকান এ তরুণীর সঙ্গে পরিচয় প্রসঙ্গে অয়ন বাংলানিউজকে বলেন, ‘মেক্সিকোর হলেও দিয়েগো ক্যালিফোর্নিয়ায় থাকে। সেখানে আমার এক পরিচিত কোরিওগ্রাফারের সঙ্গে সে অনেক কাজ করেছে। ফেসবুকে তার কাজগুলো দেখে আমার বেশ ভালো লাগে। এরপর আমাদের মধ্যে ফেসবুকে বন্ধুত্ব থেকে সম্পর্কটা প্রেমে রূপ নেয়।

আমাদের দু’জনের মধ্যে অনেক মিল। দু’জনের চিন্তাভাবনা, দর্শন এবং স্বপ্নও প্রায় একই। তাই ভালোবাসার মানুষটিকে আপন করে নিলাম।’‘আসলে দুইটি মনের মিল হলে দূরত্ব সেটাকে আলাদা করতে পারে না। আমরা যেন সারাজীবন এক থাকতে পারি, সেজন্য সবার কাছে দোয়া চাইছি’- যোগ করেন মডেল অয়ন।দিয়েগো বলেন, ‘বাংলাদেশের ও আমার দেশের সংস্কৃতি অনেক আলাদা।

তবে সবকিছুই আমি পর্যবেক্ষণ করেছি। এখন আমার অনেক ভালো লাগছে। তাছাড়া অয়নের সঙ্গে আমার সম্পর্কটা পরিণতি পেয়েছে। সেজন্য আমি অনেক আনন্দিত।’অয়ন ঢাকার একটি প্রতিষ্ঠান থেকে পড়াশোনা শেষ করেছেন। এখন এমবিএ করার জন্য দেশের বাইরে যাওয়ার পরিকল্পনা করছেন তিনি। এছাড়া নিয়মিত মডেলিংয়ের সঙ্গে যুক্ত আছেন। জনপ্রিয় ফ্যাশন হাউজ ইজি ও জিরো’র মডেল হয়ে কাজ করেছেন অয়ন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: