সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশকে দ্রুত উন্নত রাষ্ট্রে পরিণত করতে শিক্ষাক্ষেত্রে বিশেষ নজর দিতে হবে—মেয়র আরিফ

নিজস্ব সংবাদদাতা ::
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সুদূর প্রবাসে থেকেও প্রবাসীরা দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন। দরিদ্রদের সহায়তা, গরীব ছাত্রদের শিক্ষা সামগ্রী বিতরণসহ নানা সেবামূলক কাজে তারা কষ্টার্জিত অর্থ ব্যয় করেন। প্রবাসীদের এসব কাজ প্রশংসনীয়। তিনি বলেন, দেশকে দ্রুত উন্নত রাষ্ট্রে পরিণত করতে শিক্ষাক্ষেত্রে বিশেষ নজর দিতে হবে। দেশের বিশাল জনগোষ্ঠাকে শক্তিতে পরিণত করতে শিক্ষার কোনো বিকল্প নেই।

কুয়ারপার ওয়েলফেয়ার এসোসিয়েশন ইইকে’র উদ্যোগে ৪র্থবারের মতো সুন্নাত-এ খতনা ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল বৃহস্পতিবার সকালে কুয়ারপাড় মরহুম মাহমুদ মিয়ার মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কুয়ারপার ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সভাপতি সাবেক ফুটবলার ফখরুল ইসলামের সভাপতিত্বে ও দেওয়ান আরাফাত চৌধুরী জাকিরের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজনীতিবিদ হুমায়ুন ইসলাম কামাল, কুয়ারপার ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র ভাইস প্রেসিডেন্ট মিডিয়া ব্যক্তিত্ব মিছবাহ জামান, ট্রেজারার দেওয়ান আফজল চৌধুরী জনি, হার্ট ফাউন্ডেশনের পাবলিসিটি সেক্রেটারি আবু তালেব মুরাদ, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির ইকু, হার্ট ফাউন্ডেশন সিলেট ইউকে’র সভাপতি এম এ আহাদ, বিবিসিসির ডাইরেক্সটর এম এ কাইয়ূম, কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, এলাকার বিশিষ্ট মুরুব্বি আলাউদ্দিন মিয়া, মির্জা শাহজাদ মিয়া, এম এ শহীদ, আব্দুল হক, কাওছার আহমদ সাগর, ফটো সাংবাদিক আতাউর রহমান আতা, সাংবাদিক মঈন উদ্দিন মনজু, শাহাদাত আহমদ, আরিফ আহমদ, আবুল খান, ইসরাত ইবনে ইসহাক সানজিদ, রুহিন আহমদ আরিফ, মাসুম মিয়া প্রমুখ।

যুক্তরাজ্য থেকে অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা করেন অরগানাইজিং সেক্রেটারি শফিউল ইসলাম শাহীন, মুরাদ আহমদ, শাহনূর আহমদ, জাহেদ আহমদ, বাবুল আহমদ। অনুষ্ঠানে কলেজছাত্রী সুমনা আক্তারের চিকিৎসার জন্য তার পিতার হাতে সংগঠনের পক্ষ থেকে এক লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: