সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২৫ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এনইইউবিতে স্প্রিং-২০১৮ ব্যাচের শিক্ষার্থীদের বর্ষপূর্তি উদ্্যাপন

শিক্ষাঙ্গন ডেস্ক ::
জাকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর স্প্রিং-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে তাঁদের শিক্ষা জীবনের এক বৎসর পূর্তি উদ্্যাপন করে। ১১ এপ্রিল,২০১৯ তারিখে বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত উক্ত বর্ষপূর্তি উদ্্যাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন ও বিভাগীয় প্রধান প্রফেসর ড.তোফায়েল আহমদ, এপ্লাইড সোসিওলোজী ও সোস্যাল ওয়ার্ক বিভাগের বিভাগীয় প্রধান মোঃ তানভীর আহমেদ চৌধুরী, আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান ড. নাইম আলীমুল হায়দার, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান আল মেহদি সাদাত চৌধুরী এবং ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মোঃ শামসুল কবির।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য সকল শিক্ষার্থীদের সফলভাবে এই বিশ্ববিদ্যালয়ে শিক্ষাজীবন এক বৎসর পূর্ণ করায় শুভেচ্ছা জানান এবং আশা প্রকাশ করেন এই এক বৎসরের অভিজ্ঞতা তাদেঁর আগামী দিনের শিক্ষা জীবন সফলভাবে সম্পন্ন করার ক্ষেত্রে পাথেয় হয়ে থাকবে। সকল বিভাগীয় প্রধানগণও তাদেঁর বক্তব্যে শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান এবং ভবিষ্যৎ সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ কালচারাল ক্লাব এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। অনুষ্ঠানটি বিশ্ববিদ্যলয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপভোগ করেন।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: