সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উত্তরপ্রদেশে সাতবার স্নাইপারের টার্গেট রাহুল, গুপ্তহত্যার শঙ্কা

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী গুপ্তহত্যার শিকার হতে পারেন বলে শঙ্কা প্রকাশ করে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে একটি চিঠি লেখা হয়েছে। চিঠিতে রাহুল গান্ধীর জন্য নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদারের দাবি জানিয়েছে ভারতের সবচেয়ে পুরনো এই রাজনৈতিক দল।

এতে বলা হয়েছে, বুধবার উত্তরপ্রদেশের অ্যামেঠিতে মনোনয়নপত্র জমা দেয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি স্নাইপারের টার্গেট হয়েছেন। স্পেশাল প্রোটেকশন গার্ডের সুরক্ষা বলয়ে থাকলেও ওই সময় বিভিন্ন দিক থেকে রাহুল গান্ধীর মাথায় সাতবার লেজার তাক করা হয়।

এই লেজার নিয়েই শঙ্কা প্রকাশ করেছে কংগ্রেস। চিঠিতে বলছে, সম্ভবত কোনো স্নাইপারগান থেকে রাহুল গান্ধীকে নিশানা করা হয়েছিল। বুধবার অ্যামেঠিতে নিজের মনোনয়নপত্র জমা দেন কংগ্রেসের এই সভাপতি। মনোনয়ন জমা দেয়ার আগে রোড শো করেন তিনি।

কংগ্রেস বলছে, সবুজ রঙের একটি লেজার সরাসরি রাহুলের কপাল লক্ষ্য করে সাতবার ফেলা হয়। চিঠিতে দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী এবং রাজীব গান্ধীর হত্যাকাণ্ডের কথাও উল্লেখ করা হয়েছে।

নির্বাচনের সময় কংগ্রেসের সভাপতি প্রাণহানির সর্বোচ্চ ঝুঁকিতে আছে বলে চিঠিতে বলা হয়েছে। তবে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় কংগ্রেসের কাছ থেকে এখন পর্যন্ত কোনো চিঠি পায়নি বলে জানিয়েছে।

সূত্র : দ্য কুইন্ট।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: