সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেন অভিনয় ছাড়লেন আনুশকা শর্মা?

বিনোদন ডেস্ক:: বলিউডে অভিনয় ক্যারিয়ার যখন তুঙ্গে তখন অভিনয় থেকে দূরে সরে বসে আছেন আনুশকা শর্মা। গেল বছর ডিসেম্বরে মুক্তি পেয়েছিল তার অভিনীত শেষ সিনেমা ‘জিরো’। এই ছবিতে নায়ক ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। এরপর আর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হতে দেখা যায়নি আনুশকাকে।

কেন অভিনয় থেকে নিজেকে সরিয়ে রেখেছেন এই নায়িকা? অনেক জনপ্রিয় নায়িকাকে দেখা গেছে বিয়ের পর অভিনয় ছেড়ে সংসারে মন দিতে। আনুশকা শর্মার ক্ষেত্রেও এমন হলো কী না রিতি মতো গুঞ্জন শুরু হয়েছে। নানা রকম কানাঘুষা চলছেই।

তবে এ কথা সত্য, বর্তমানে আনুশকার বেশিরভাগ সময় কাটছে স্বামী বিরাট কোহলির সঙ্গে। পাশাপাশি নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্মসের ব্যানারে সিনেমা নির্মাণের ব্যাপারে বেশি মনোযোগী হয়েছেন তিনি।

জানা গেছে, সামনে ক্রিকেট ওয়ার্ল্ড কাপ। প্রথমবারের মতো এই আসরে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন কোহলি। তাই স্বামী বিরাটকে সহযোগিতা করতে সময় দিচ্ছেন আনুশকা। ওয়ার্ল্ড কাপ টুর্নামেন্ট চলাকালীন স্টেডিয়ামেও নাকি উপস্থিত থাকবেন এ অভিনেত্রী।

একটি সূত্রে জানা গেছে, আনুশকা স্টেডিয়ামে যাবেন এবং স্বামীকে সমর্থন জোগাবেন। সাধারণত, খেলায়াড় টিম বাসে তাদের স্ত্রীরা ভ্রমণ করেন। কিন্তু আনুশকা নিজে গাড়ি ভাড়া করে স্টেডিয়ামে যাওয়ার পরিকল্পনা করেছেন।

২০১৭ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন বিরাট-আনুশকা। গত বছর ডিসেম্বরে সিডনিতে একসঙ্গে তাদের প্রথম বিবাহবাষির্কী পালন ও ইংরেজি নতুন বছরকে স্বাগত জানিয়েছেন এ জুটি।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: