সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদাকে নিয়ে তামাশা করছে বিএনপি : তথ্যমন্ত্রী

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বেগম জিয়াকে নিয়ে সরকার কোনো তামাশা করছে না। বিএনপিই খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে তামাশা করছে। বিএনপি সকাল-বিকেলে সংবাদ সম্মেলন করে খালেদা জিয়ার স্বাস্থ্যের টেম্পারেচার কত হলো, ৯৮ ডিগ্রি নাকি ৯৯ ডিগ্রি- এগুলো বলার মাধ্যমে তাকে তামাশার পাত্র বানিয়েছে।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কঠোর আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, আন্দোলনের হুমকি দিয়েছে, আমরা ১০ বছর আন্দোলনের হুমকির মধ্যে আছি। আমরা হুমকির মধ্যে থেকেই তিনটি নির্বাচনে জয়লাভ করেছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করেছেন। বিএনপির আন্দোলনের হুমকি হচ্ছে খাঁচায় আবদ্ধ রোগা সিংহের গর্জনে মতো। যে গর্জনের কোনো কার্যকারিতা নেই। এ গর্জনে দর্শনার্থীরা পুলকিত হয়, আর হাততালি দেয়। এ ধরনের গর্জন দিয়ে কোনো লাভ হবে না।

তিনি বলেন, গতকাল দেখলাম বিএনপি একটি সংবাদ সম্মেলন করেছে। সেখানে তারা বলেছে, সরকার নাকি বেগম জিয়ার প্যারোল মুক্তি নিয়ে নাটক করছে। আমি বিএনপি নেতাদের বলব, আইন-কানুন বিধিগুলোকে একটু ভালোভাবে পড়ুন। কাউকে জোর করে প্যারোল দেয়া যায় না। যিনি প্যারোল চান, তিনিই একমাত্র আবেদন করলে প্যারোল বিবেচনার সুযোগ থাকে, অন্যথায় কোনো সুযোগ নেই। সরকার কাউকে প্যারোলে মুক্তি দেয়ার কথা চিন্তা করছে না।

বিএনপি সহযোগী অঙ্গসংগঠনের সঙ্গে আন্দোলন কৌশল নির্ধারণ প্রসঙ্গে আওয়ামী লীগের এ মুখপাত্র বলেন, বিএনপির আন্দোলনের কৌশল নির্ধারণ করতে করতেই ইতোমধ্যে ১০ বছর চলে গেছে। কৌশল নির্ধারণ করতে আর কত দিন লাগে, এটা দেখার বিষয়।

আয়োজক সংগঠনের সভাপতি আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: