সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অগ্রণী উচ্চ বিদ্যালয়ে দুর্নীতি বিরোধী বিতর্ক, রচনা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ডেইলি সিলেট ডেস্ক:: নৈতিকতা, মূল্যবোধকে গ্রোথিত করার মানসে কুলাউড়ার অগ্রণী উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের আয়োজনে দুর্নীতি বিরোধী বিতর্ক, রচনা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো ১০ এপ্রিল বুধবার। দুর্নীতি দমন কমিশনের ‘সততাই সর্বোত্তম নীতি’ এই আদর্শে তরুণ প্রজন্মকে উদ্বুদ্ধ করতে আয়োজিত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মন্তাজ আলী।

সততা, নিষ্ঠাবোধ ও চারিত্রিক দৃঢ়তা সৃষ্টি করা, দুর্নীতির বিরুদ্ধে তীব্র ঘৃণা সৃষ্টি করা এবং সর্বোপরি গণসচেতনতা গড়ে তোলার কার্যক্রমে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার উদ্দেশে উল্লেখিত ৩টি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

‘দুর্নীতি শিক্ষার প্রধান অন্তরায়’ এই প্রতিপাদ্য বিষয়ের উপর বিতর্ক প্রতিযোগিতায় সেরা বিতার্কিক দলের শিক্ষার্থীরা হলো ৮ম শ্রেণির তানভীর হোসেন খান, শ্রেয়া অলমিক (দলনেতা), ৯ম শ্রেণির ফাতেমা বিনতে ললু। রচনা প্রতিযোগিতায় প্রথম ১০ম শ্রেণির শিক্ষার্থী মুনতাহা তাসনিয়া, দ্বিতীয় ৭ম শ্রেণির ছানিয়া আক্তার এবং তৃতীয় হয়েছে ৮ম শ্রেণির শ্রেয়া অলমিক। সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রথম ১০ম শ্রেণির নন্দিতা পাশী, দ্বিতীয় ৮ম শ্রেণির গীতা নাইডু ও ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী রাজদ্বীপ দাস।

তিনটি বিষয়ের উপর প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এরশাদ হোসাইন, আফিয়া বেগম, ফণীভূষণ চন্দ, সঞ্জয় দেবনাথ, সহকারী শিক্ষক শফিকুল ইসলাম, নূর ইসলাম, সুশান্ত বর্মন, নীলিমা রানী বৈদ্য, আব্দুল মোনাইম রুহেল, জয়রাজ উল্লা, লাইব্রেরিয়ান মীরা শর্মা, দপ্তরি অজয় মালাকার।পরিশেষে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: