সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩০ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওবায়দুল কাদেরের ভাইকে হুমকি

নিউজ ডেস্ক:: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে মোবাইলে হুমকি দেয়া হয়েছে।

জেলা প্রশাসকের পরিচয়ে মেয়র আবদুল কাদের মির্জাকে হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় বুধবার দুপুরে কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি।

জিডিতে পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা উল্লেখ করেছেন, মঙ্গলবার রাত ৮টা ২০মিনিটে একটি নম্বর (০১৩০৬৯৮২০৩৭) থেকে তার ব্যবহৃত মোবাইলে কল আসে। কল রিসিভ করার পর অজ্ঞাত ব্যক্তি তাকে নোয়াখালী জেলা প্রশাসক (ডিসি) তন্ময় পরিচয় দিয়ে অকথ্য ভাষায় গালাগালি, কথাবার্তা ও হুমকি দেন।

পরে বিষয়টি সন্দেহজনক হলে তিনি ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করলে কলটি কেটে দেয়া হয়। পরবর্তীতে তিনি বিষয়টি নোয়াখালী জেলা প্রশাসককে জানান এবং বুধবার থানায় লিখিত অভিযোগ দেন।

এ ঘটনায় জানাজানি হলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতারা নিন্দা প্রকাশ করে।

এ বিষয়ে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, বিষয়টি নোয়াখালী জেলা প্রশাসককে (ডিসি) জানানো হয়েছে। তিনি আমাকে আইনগত ব্যবস্থা গ্রহণের পরামর্শ দিয়েছেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: