সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৩৪ সেকেন্ড আগে
সোমবার, ১৫ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিজ্ঞাপনে বিদেশি মডেল ব্যবহারে নীতিমালা আসছে

নিউজ ডেস্ক:: দেশি পণ্যের বিজ্ঞাপনে বিদেশি মডেল ব্যবহারের ক্ষেত্রে নীতিমালা প্রণয়ন করা হচ্ছে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। বুধবার (১০ এপ্রিল) সচিবালয়ে অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) নেতাদের সঙ্গে বৈঠকে তিনি এ তথ্য জানান।

এ সময় অ্যাটকোর সভাপতি বেসরকারি মাছরাঙা টিভির এমডি অঞ্জন চৌধুরী পিন্টু, ডিবিসির চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী, চ্যানেল ২৪ এর ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ, ৭১ টেলিভিশনের এমডি মোজ্জাম্মেল বাবু, আরটিভির ব্যবস্থাপনা পরিচালক মোরশেদ আলমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

তথ্যমন্ত্রী বলেন, আমাদের দেশের অভিনয় শিল্পী, কলাকুশলী যারা বিজ্ঞাপন বানায়, তাদের কাজের কোয়ালিটি অনেক ভালো, অনেকটাই বিশ্বমানের। তারপরও দেখা যায় যে আমাদের দেশের কলাকুশলী ব্যবহার না করে, যারা বিজ্ঞাপন বানান তাদের কাজ না দিয়ে, বিদেশ থেকে দ্বিতীয় শ্রেণির মডেল ও নির্মাতাদের বিজ্ঞাপন বানিয়ে আনা হচ্ছে।

তিনি বলেন, ‘এতে আমাদের এ শিল্পটা ক্ষতিগ্রস্ত হচ্ছে, শিল্পীরাও ক্ষতিগ্রস্ত হচ্ছেন। সুতরাং এক্ষেত্রে আমাদের কিছু বিধি কার্যকর করা উচিত। আমরা সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ-আলোচনা করে এক্ষেত্রে পদক্ষেপ নেব।’



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: