সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লিভারপুলকে জেতালেন ব্রাজিলের ফিরমিনো

স্পোর্টস ডেস্ক:: নিজে এক গোল কলেন, একটি করালেন সতীর্থকে দিয়ে। অ্যানফিল্ডে মঙ্গলবার রাতে ব্রাজিলিয়ান স্ট্রাইকার রবার্তো ফিরমিনোর দুর্দান্ত নৈপুণ্যে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে পোর্তোকে ২-০ গোলে হারিয়েছে লিভারপুল। এই জয়ে লিগের সেমিফাইনালে ওঠার পথে এক ধাপ এগিয়ে গেছে ইয়ুর্গেন ক্লপের দল।

আনফিল্ডে শীতল রাতে জয় পেলেও পুরো সময় নিজেদের সেরাটা দিতে পারেনি লিভারপুল। বরং আগের ছয় ম্যাচে রেডদের বিপক্ষে কখনই জিততে না পারা পোর্তো ২৬ মিনিটে দুই গোল খাওয়ার পর বাকি সময়টায় আটকে রেখেছিল ক্লপের দলকে।

ম্যাচের শুরুতে এগিয়ে যেতে পারতো পোর্তোই। দুই মিনিটের মাথায় মুসা মারেগার ডান পায়ের শট একটুর জন্য জাল পায়নি। তবে এর তিন মিনিট পরই (৫ম মিনিট) গোলের দেখা পেয়ে যায় লিভারপুল। ফিরমিনোর পাস থেকে নেয়া কেইতার জোড়ালো শট পোর্তো মিডফিল্ডার অলিভার তোরেসের গায়ে লেগে জালে জড়িয়ে যায়।

৬ মিনিটের মাথায় সুযোগ পেয়েছিলেন মোহামেদ সালাহ। এবার ফিরমিনোর পাস বক্সের মধ্যে পেয়েও পা ছুঁয়ে দিতে পারেননি মিসরীয় ফরোয়ার্ড। ১৮ মিনিটে বক্সের বাইরে থেকে নেয়া তার আরও এক শট ফিরিয়ে দেন পোর্তো গোলরক্ষক।

সালাহ সবচেয়ে সহজ সুযোগটি মিস করেন ২২ মিনিটে। পোর্তো গোলরক্ষক একা পেয়েও গোল করতে পারেননি মিসরীয় তারকা। তার বাঁ পায়ের শট পোস্টের গা ঘেঁষে বাইরে চলে যায়।

তবে আক্রমণের ধারা বজায় রেখে দ্বিতীয় সাফল্য লিভারপুল পেয়ে যায় ২৬ মিনিটে। ট্রেন্ট আলেকজান্ডার আরনল্ডের ক্রস থেকে বক্সের মধ্যে জায়গায় দাঁড়িয়ে সহজেই গোল করেন ফিরমিনো।

দ্বিতীয়ার্ধে ৪৮ মিনিটে লিভারপুলের সাদিও মানে বল জালে জড়ালেও সেটা অফসাইডের কারণে বাতিল হয়ে যায়। এরপরও কয়েকটি সুযোগ তৈরি করেছিল রেডরা। গোলের দেখা আর পায়নি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: