সর্বশেষ আপডেট : ২৪ সেকেন্ড আগে
রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সানি লিওন পেলেন বাংলাদেশি অ্যাওয়ার্ড!

বিনোদন ডেস্ক:: প্রথমবারের মতো সানি লিওন পেলেন অ্যাওয়ার্ড। না ভুল শুনছেন না। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে সম্প্রতি ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ডস প্রদান করা হয়।জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’ এর ১৮তম আসর বসে। যুক্তরাষ্ট্রে বাংলাদেশি আয়োজক প্রতিষ্ঠান শোটাইম মিউজিক এই আয়োজন করে। আর এতে অংশ নিতে ১৬ মিনিটের পরিবেশনায় অংশ নিতে ১২ জনের একটি নাচের দল নিয়ে নিউইয়র্ক আসেন সানি লিওন।

‘আমি সানি লিওন। আমি আসছি ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে। বাংলাদেশিদের এই আয়োজনে আমার প্রথম অংশগ্রহণ। আপনারা সবাই প্রস্তুত তো।’ আয়োজনে অংশ নেওয়ার ঘোষণা ভিডিওবার্তায় এভাবেই দেয়াওয়ার পর ৫০, ৭৫, ১০০ ও ২০০ ডলার মূল্যের এক হাজার টিকিট নিমেষে শেষ।

আয়োজকরা জানায় সেখানে সানি লিওনের প্রচুর ভক্ত। যার কারণে তার নাম শোনামাত্রই সকল টিকেট নিমিষেই শেষ হয়ে যায়। ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান শেষ পর্যন্ত সানি লিওনের অনুষ্ঠান হয়ে যায় বলেই অনেকের মন্তব্য। পরে সানি লিওনকে আয়োজকদের পক্ষ থেকে সম্মাননা তুলে দেন। অনেকেই বলছেন সানি লিওনকে অ্যাওয়ার্ড দেয়া হয়েছে। কিন্তু কোন ক্যাটাগরিতে দেওয়া হলো বুঝলাম না।

এই আয়োজনে আজীবন সম্মাননা প্রদান করা হয় বাংলাদেশের দুই বরেণ্য অভিনয়শিল্পী ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক ও সুবর্ণা মুস্তাফাকে।

অনুষ্ঠানে বাংলাদেশি শিল্পী-কলাকুশলীদের মধ্যে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মেহের আফরোজ শাওন, মিশা সওদাগর, রিজিয়া পারভিন, আবু হেনা রনি, নাদিয়া, পিয়া বিপাশা, নিশাত সাওলা, নাভেদ আহমেদ, ইশরাত পায়েল, সজল, শিরিন শিলা প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: