সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বুধবার, ২৪ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইন্টারনেটে গেম খেলে কোটিপতি এই কিশোর!

আন্তর্জাতিক ডেস্ক:: বয়স মাত্র ১৪। কিন্তু তাতে কি, গেম খেলে কোটিপতি হয়ে গেছে মার্কিন বালক গ্রিফিন স্পাইকোস্কি।সারা দুনিয়ার মা-বাবা যখন ছেলে মেয়েদের অতিরিক্ত খেলাধূলা নিয়ে দুশ্চিন্তা করছেন। তখন এই কিশোরের মা-বাবা গেম খেলার জন্যই প্রতি বছর গুনছেন কাড়ি কাড়ি টাকা।

শুনলে অবাক হওয়ার মতোই। প্রতি বছর স্পাইকোস্কি শুধু অনলাইনে গেম খেলেই আয় করে প্রায় পৌনে দুই কোটি টাকা।মার্কিন এই কিশোর দিনে প্রায় ১৮ ঘণ্টা সময় অনলাইন ভিডিও গেম খেলে। এছাড়াও অনলাইন গেমের ভিডিও করে নিজের ইউটিউব চ্যানেলে নিয়মিত পোস্ট করে সে।

গ্রিফিনের ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা ১২ লাখেরও (১.২ মিলিয়ন) বেশি আর মোট ভিউয়ের সংখ্যা ৭ কোটি ১০ লাখেরও (৭১ মিলিয়ন) বেশি।নিজের ইউটিউব চ্যানেল আর অনলাইন গেমের পুরস্কার মূল্য মিলিয়ে ২০১৮ সালে গ্রিফিনের মোট আয় ২ লাখ মার্কিন ডলার।

সম্প্রতি ইউটিউবে একটি সাক্ষাত্‍কারে গ্রিফিনের মা ক্যাথলিন কনলি জানান, ছেলের এই সাফল্য তাকে অবাক করে দিয়েছে। তিনি বুঝে গেছেন, অনলাইন গেমের দুনিয়ায় গ্রিফিন আরও উন্নতি করবে।নিউজ১৮ টিভির খবরে বলা হয়, গ্রিফিনের এই বিপুল অর্থ উপার্জনের চাপে সম্প্রতি একজন আর্থিক উপদেষ্টা পর্যন্ত নিয়োগ করতে হয়েছে।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: