সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৯ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে বিজ্ঞান মেলা ও জাতীয় অলিম্পিয়াড এর উদ্বোধন

কমলগঞ্জ প্রতিনিধি:: “বিজ্ঞান ও প্রযুক্তি, অগ্রগতির মূলশক্তি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০১৯ উপলক্ষে বিজ্ঞান মেলা ও ৪০তম জাতীয় অলিম্পিয়াড-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের তত্বাবধানে উপজেলা প্রশাসন এ মেলার আয়োজন করে। প্রধান অতিথি হিসেবে মেলার এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান। উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোশাহিদ আলীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুন্নাহার পারভীন। উপস্থিত ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, একাডেমিক সুপারভাইজার মৌসুমি পাল চৌধুরী, ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশেদ আলম, সুপার আহাম্মদ আলী, মোনায়েম খান, নির্মল এস পলাশ, সালাউদ্দিন শুভ, হৃদয় আহমদ প্রমুখ।

মেলায় কমলগঞ্জ সরকারি গণবিদ্যালয়, কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়, এএটিএম উচ্চ বিদ্যালয়, পদ্মা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়, মাধবপুর উচ্চ বিদ্যালয়, দয়াময় উচ্চ বিদ্যালয়, বিএফ শাহীন কলেজ, পতনঊষার উচ্চ বিদ্যালয়, তেতইগাঁও উচ্চ বিদ্যালয়, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, সফাত আলী সিনিয়র ফাজিল মাদ্রাসা, গুড নেইবারস একেবাংলা স্কুলসহ ১২ বিদ্যালয় অংশগ্রহণ করে।
মেলায় বিভিন্ন বিষয়ে ক্ষুদে শিক্ষাথীরা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ে অতিথিদের ধারনা প্রদান করে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: