সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজীবের উপর হামলা: শাবি ছাত্রলীগ নেতা আটক

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) ছাত্রলীগের সহসভাপতি মোস্তাকিম আহমেদ মোস্তাক’কে গত সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনের এলাকা থেকে জালালাবাদ থানার পুলিশ থেকে আটক করেছে। শাবির বাংলা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ও শাবি শাখার ছাত্রলীগ কর্মী রাজীব সরকারের উপর হামলার দায়ে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জালালাবাদ থানার উপপরিদর্শক এবং এই মামলার তদন্ত কর্মকর্তা চন্দ্র শেখর বড়ুয়া বলেন, সোমবার সন্ধ্যা থেকে আমরা তাকে গ্রেফতারের জন্য অভিযান চালাই। পরে রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের পার্শ্ববর্তী এলাকায় অবস্থিত বিদ্যুৎ অফিসের পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটকের পর তাকে জালালাবাদ থানায় রেখে পরেরদিন সকালে কোর্টে চালান করে দেওয়া হয়েছে।
তিনি আরও জানান, গত ২৩শে মার্চ বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে রাজীব সরকার নামের এক শিক্ষার্থীর উপর ছাত্রলীগের একাংশের কিছু নেতাকর্মী দা, জিআই পাইপ ও লাঠি নিয়ে আক্রমণ করেন। এতে রাজিব গুরুত্ব আহত হলে তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। সেই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে গত ২৪শে মার্চ ৯জনের নাম উল্লেখ করে এবং ৪-৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা দপ্তরের দায়িত্বে থাকা সহকারী রেজিস্ট্রার মো. রেজাউল করিমের দায়ের করা ৩০নম্বর মামলার ৯নম্বর আসামি হিসেবে উল্লেখ করা হয়েছিলো।
উল্লেখ্য, শাবি শিক্ষার্থী রাজীব সরকারের উপর গত ২৩শে মার্চ বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে ইমানীয়া ভ্যারাইটিজ স্টোরের সামনে অজ্ঞাত পরিচয়ের কয়েকজন যুবক হামলা করেন। পরবর্তীতে জানা যায় হামলাকারীরা শাবি ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেনের অনুসারী।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: