সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২৩ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘোড়া ছুটিয়ে পরিক্ষা দিতে গেল দশম শ্রেণির ছাত্রী (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক:: পরিক্ষার সময় সাধারণত অভিভাবকরা তাদের সন্তানকে পরিক্ষা কেন্দ্রে নিয়ে যান। কিন্তু ঘোড়ায় চেপে কোনো শিক্ষার্থী পরিক্ষা দিতে যাচ্ছে এমনটা ভাবা একটু মুশকিল। তবে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ঘোড়ায় চেপে পরিক্ষা দিতে যাচ্ছে দশম শ্রেণির একজন ছাত্রী।

ভারতীয় গণমাধ্যমগুলোতে তাকে নিয়ে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ঘোড়ায় চেপে পরিক্ষা দিতে যাওয়া ওই ছাত্রীর বাড়ি কেরালা রাজ্যে। ঘোড়ার পিঠে চড়ে সে রাজ্যের থিসুর জেলার একটি স্কুলে পরিক্ষা দিতে যাচ্ছিল। ব্যস্ত সড়কে ঘোড়ায় চেপে পরিক্ষা দিতে যাওয়া সেই ছাত্রী অনেকের নজর কেড়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই মন্তব্য করেছেন, ওই ছাত্রী ‘নারী শক্তির’ সত্যিকারের উদাহরণ। ভারতের বিখ্যাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা ওই ছাত্রীর প্রশংসা করে ভিডিওটি তার ব্যক্তিগত টুইটার অ্যকাউন্টে শেয়ার করেন।

অনেকে আবার ঘোড়সওয়ারি ওই ছাত্রীটিকে ‘হিরো’ বলে সম্বোধন করছেন। আনন্দ মাহিন্দ্রা ভিডিওটি তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করলে অনেকের চোখে পড়ে। ভূয়সী প্রশংসা ছাড়াও দশম শ্রেণির একজন ছাত্রীর ওরকম ঘোড়া চালানোর দক্ষতা দেখে তো সবাই অভিভূত।

মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা ভিডিওটি টুইটারে শেয়ার করে লিখেছেন, ‘অসাধারণ। নারী শিক্ষা দ্রুত গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এই ভিডিও ক্লিপটি বিশ্বব্যাপী ভাইরাল হওয়া (ছড়িয়ে পড়া) উচিত। এটাই অবিশ্বাস্য ভারত।’



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: