সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদের পর সিলেট জেলা বিএনপির সম্মেলনের নির্দেশ তারেকের

নিউজ ডেস্ক:: ঈদের পরেই সিলেট বিএনপির সম্মেলনের নির্দেশ দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সোমবার (৮ এপ্রিল) সন্ধ্যায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে স্কাইপের মাধ্যমে সিলেট জেলা বিএনপির নেতাদের সাথে বৈঠক করেন তারেক রহমান। সেই বৈঠকে তিনি এ নির্দেশ দেন।

প্রায় দুই ঘন্টাব্যপী চলা বৈঠকে তারেক রহমান সিলেট জেলার নেতৃবৃন্দের কাছে সাংগঠনিক অবস্থা জানতে চান। তখন উপস্থিত সিলেটের নেতৃবৃন্দ তার কাছে সাংগঠনিক অবস্থান এবং বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। জেলার আওতাধীন ১৭টি উপজেলা ও পৌর ইউনিটের কমিটি এবং নেতাকর্মীদের অবস্থানের ব্যাপারে তথ্য নেন তারেক। একই সাথে সিলেটে বিএনপির অঙ্গসংগঠনগুলোর কার্যক্রমের বিষয়েও নেতৃবৃন্দের কাছে জানতে চান তিনি।

বৈঠক থেকে আগামী ১৫ মে’র মধ্যে সিলেট জেলার আওতাধীন উপজেলা ও পৌর বিএনপি পুনর্গঠন করে রিপোর্ট কেন্দ্রে পাঠানোর জন্য নির্দেশ দেওয়া হয়।

সেই সাথে বিভিন্ন উপজেলায় দলের গুরুত্বপূর্ণ পদধারী যেসব নেতা এলাকা ছেড়ে বাইরে অবস্থান করছেন তাদের তালিকা করার নির্দেশ দেন তিনি। এসব নেতা ভবিষ্যতে দলে থাকলেও গুরুত্বপূর্ণ পদ যাতে না পান সে বিষয়ে লক্ষ্য রাখারও নির্দেশ দেন তারেক রহমান।

বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন, চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হোসেন জীবন, সহসাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, সিলেট জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আবুল কাহির চৌধুরী, সাধারণ সম্পাদক আলী আহমদ, যুগ্ম সম্পাদক মাহবুবুর রব ফয়সল, আছকির আলী, সাংগঠনিক সম্পাদক হাসান পাটোয়ারি রিপন, আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম ও শামিম আহমদ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: