সর্বশেষ আপডেট : ১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জায়গা-জমি বিক্রি করে প্রবাসে গিয়ে মাত্র নয় মাসের মধ্যে লাশ হয়ে ফিরল গোলাম মোস্তফা

প্রবাস ডেস্ক:: জায়গা-জমি বিক্রি করে সাড়ে ৬ লাখ টাকায় মালয়েশিয়ায় পাড়ি জমান গোলাম মোস্তফা (২৪)। হতভাগা হলে যা হয়, মাত্র নয় মাস পেরুতে না পেরুতেই মর্মান্তিক সড়ক দুঘর্টনায় না ফেরার দেশে চলে যেতে হলো এ প্রবাসীকে।

কৃষক পরিবারের একমাত্র উপার্জনক্ষম ছেলে গোলাম মোস্তফাকে হারিয়ে গোটা পরিবার শোকের সাগরে ভাসছে। আদরের সন্তানকে হারিয়ে বাবা নুর মোহাম্মদ মোল্লা বাকরুদ্ধ।

গোলাম মোস্তফা নোয়াখালী জেলার চাটখিল উপজেলার উত্তর রামনারায়পুরের নুর মোহ্ম্মদ মোল্লার চতুর্থ ছেলে। মালয়েশিয়ায় রোববার রাতে সড়ক দুর্ঘটনায় নিহত ১১ জনের মধ্যে সে একজন।

বাবার মুখ দিয়ে কোনো কথা বের হচ্ছে না। শুধু ছলছল করে চোখ দিয়ে পানি বের হচ্ছে। পরিবারের সবার একই অবস্থা। এত অল্প বয়সে পরিবারের সবার সুখের কথা চিন্তা করে মালয়েশিয়ায় গিয়ে মোস্তফা যে না ফেরার দেশে চলে যাবে সবার এটি ভাবতে কষ্ট হচ্ছে।

নিহতের ভাই হাফেজ নুর উদ্দিন জানান, সকাল সাড়ে ৮টার দিকে মালয়েশিয়া থেকে তার ভাইয়ের এক সহকর্মী ফোনে তাকে তার ভাইয়ের মুত্যুর খবর জানায়। তারপর সে পরিবারের সবাইকে জানান। তাদের এখন একটাই চাওয়া দ্রুত মরদেহটি যেন দেশে আনার ব্যবস্থা সরকার করে দেয়।

এলাকাবাসীর দাবি সড়ক দুর্ঘটনায় নিহত মোস্তফার মরদেহটি যেন দেশে এনে গ্রামের বাড়িতে দাফন করা যায় সে ব্যাপারে সরকার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: