সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ১৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিরিয়ানি খেয়ে লড়াই করা যায় না: ওয়াসিম আকরাম

আন্তর্জাতিক ডেস্ক:: বিশ্বকাপের দুই মাসেরও কম সময় আগে ‘হোম সিরিজে’ অস্ট্রেলিয়ার কাছে ধবল ধোলাই হয়েছে পাকিস্তান। ৫ ওয়ানডের ওই সিরিজে শীর্ষ ক্রিকেটারদের বিশ্রামে পাঠানো হয়েছিল। কিন্তু এমন পরাজয় মোটেও মানতে পারছেন না সাবেক পাকিস্তানি তারকারা। এবার পাকিস্তানের জাতীয় দল এবং বোর্ডের বিরুদ্ধে মুখ খুললেন কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম। কোনো রাখঢাক না করেই তিনি সরফরাজ বাহিনীর উদরপূর্তির সমালোচনা করেছেন তিনি।

৫২ বছর বয়সী বিশ্বকাপজয়ী সাবেক এই বাঁহাতি পেসার বিরিয়ানি খাওয়া নিয়ে আপত্তি জানিয়েছেন।তিনি খবর পেয়েছেন যে, পাকিস্তানের ড্রেসিংরুমে এখনো নাকি বিরিয়ানি খাওয়ানো হয়! টিম ম্যানেজমেন্টকে একহাত নিয়ে সংবাদমাধ্যমকে ওয়াসিম বলেন, ‘খেলোয়াড়দের এখনো বিরিয়ানি দেওয়া হয়। বিরিয়ানি খাইয়ে চ্যাম্পিয়ন দলের বিপক্ষে লড়াই করা যায় না।’

খোলোয়াড়ী জীবনে শুধু পারফর্মেন্স নয়; ফিটনেসের জন্যও পেসারদের জন্য আদর্শ ছিলেন ওয়াসিম আকরাম।ফিটনেস ঠিক না থাকলে পারফরর্মেন্স হারিয়ে যাবে।আর ফিটনসের জন্য চাই সঠিক খাদ্যাভ্যাস। ভারতের বিরাট কোহলি এই মুহূর্তে ফিট ক্রিকেটার হিসেবে আদর্শ। পুরোপুরি নিয়ন্ত্রিত জীবন তার। কিন্তু পাকিস্তান দলের ড্রেসিংরুমে খাবারের ব্যাপারে এই অভ্যাসটুকু অনুপস্থিত বলেই মনে করেন সর্বকালের অন্যতম সেরা এই পেসার।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: