সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৫৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিবাহ বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মুখ খুললেন পাকিস্তানের প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ও স্ত্রী বুশরা মানেকা বিবির সঙ্গে সম্প্রতি বিবাহ-বিচ্ছেদ হচ্ছে বলে গুঞ্জন ওঠে। তবে পাক প্রধানমন্ত্রী জানিয়েছেন স্ত্রী বুশরা মানেকা বিবির সঙ্গে শেষ নিঃশ্বাস পর্যন্ত থাকতে চান তিনি।

এ খবর পাকিস্থানী রেডিওতে প্রচারের পর ইমরান খান বলেন, ‘বুশরা আমার জন্য আল্লাহর রহমত। আমাদের মধ্যে সমস্যা থাকার প্রশ্নই আসে না ‘

এদিকে বুশরা বলেন, ‘ইমরান খুবই সাধারণ জীবন-যাপন করেন। কোনো লোভ নেই তার মধ্যে। শুধু ইমরান খানই পাকিস্তানে পরিবর্তন আনতে পারেন। তবে পরিবর্তন আসতে সময় লাগবে।’

উল্লেখ্য, পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান ২০১৮ সালে তৃতীয়বারের মতো তাঁর আধ্যাত্মিক ধর্মগুরু বুশরা মানেকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। অনেকে বুশরাকে ডেকে থাকেন ‘বুশরা বিবি’ বা ‘পিংকি পির’ হিসেবে।

১৯৯৫ সালে ইমরান খান বিয়ে করেছিলেন জেমিমা গোল্ডস্মিথকে। নয় বছর পর ২০০৪ সালে তাঁদের বিচ্ছেদ ঘটে। এরপর ২০১৫ সালে ইমরান বিবাহবন্ধনে জড়িয়েছিলেন বিবিসির টিভি উপস্থাপিকা রেহাম খানের সঙ্গে। কিন্তু তাঁদের এই সম্পর্ক স্থায়ী হয়েছিল মাত্র ১০ মাস। এরপর তৃতীয়বারের মতো ইমরান বিয়ের পিঁড়িতে বসেছেন নিজের আধ্যাত্মিক ধর্মগুরুর সঙ্গে।

১৯৯২ সালে পাকিস্তানের ক্রিকেট বিশ্বকাপ জয়ী অধিনায়ক ছিলেন ইমরান খান। পরবর্তীতে ১৯৯৬ সালে পিটিআই গঠন করে তিনি রাজনীতি শুরু করেন। দল গঠনের ২২ বছর পর প্রধানমন্ত্রী হিসেবে যাত্রা শুরু করলেন তিনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: