সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মহানবীকে ‘মুসলমান’ মানতে নারাজ, মাওলানা রেজভী আটক (ভিডিও)

নিউজ ডেস্ক:: মহানবী মুসলিম নয় – এমন মন্তব্য করে বিপাকে পড়েছেন মাওলানা হাবিবুর রহমান রেজভী। ওয়াজে মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে কটুক্তি করার অভিযোগে তাকে আটক করেছে কিশোরগঞ্জের কটিয়াদী মডেল থানা পুলিশ।

রোববার বিকালে কিশোরগঞ্জের কটিয়াদী পৌর সদরের গেঞ্জিপট্টি মার্কেট থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছে কটিয়াদী মডেল থানা পুলিশ।

হাবিবুর রহমান রেজভীর বয়ানের ভিডিওটি ফেসবুকে ভাইরাল হলে স্থানীয় উত্তেজিত জনতা তাকে আটক করে পুলিশে খবর দিলে কটিয়াদী মডেল থানায় নিয়ে আসে পুলিশ। হাবিবুর রহমান রেজভী কটিয়াদী পৌর সদরের বেইথর গোয়াতলা গ্রামের মৃত রবি উল্লাহর ছেলে বলে জানা গেছে।

এলাকার মুসল্লিরা জানান, ‘গত বৃহস্পতিবার হাবিবুর রহমান ফেসবুকে মহানবী (সা.) সম্পর্কে বাজে মন্তব্য করে ওয়াজ করেন।’ সেই ওয়াজ ফেসবুকে দিলে ওয়াজটি ভাইরাল হলে উত্তেজিত জনতা তাকে আটক করে।

এ ব্যাপারে কটিয়াদী মডেল থানার ওসি শফিকুল ইসলাম জানান, ‘হাবিবুর রহমানকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করে। বর্তমানে সে কটিয়াদী মডেল থানা হেফাজতে রয়েছে। তাকে আগামীকাল আদালতে পাঠানো হবে।’

কিশোরগঞ্জের এই ভন্ড জাহেল হাবিবুর রহমান রেজভী বলছে, নবী (ﷺ) নাকি মুসলিম ছিলেন না!

কিশোরগঞ্জের এই ভন্ড জাহেল হাবিবুর রহমান রেজভী বলছে, নবী (ﷺ) নাকি মুসলিম ছিলেন না! নবীকে (ﷺ) মুসলিম বলা যাবেনা!আস্তাগফিরুল্লাহ। অথচ রাসুলুল্লাহ (ﷺ) বলেছেন -وَ اَنَا اَوَّلُ الۡمُسۡلِمِیۡنَ."আমি মুসলিমদের মধ্যে প্রথম।" আল-আন‘আম, ৬/১৬৩, ৬/১৪।وَأُمِرْتُ لِأَنْ أَكُونَ أَوَّلَ ٱلْمُسْلِمِينَ"আমাকে আদেশ দেওয়া হয়েছে আমি যেন প্রথম মুসলিম হই।"দেখুন আয়াত: আয-যুমার, ৩৯/-১২।#আইন_শৃংখলা_বাহিনীর দৃষ্টি আকর্ষন করছি।সমাজে ফেতনা ফাসাদ সৃষ্টির আগেই এই ভন্ডকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন।

Posted by A Madina TV on Friday, April 5, 2019



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: