সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ১৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংবাদপত্র সমাজের অতন্ত্র প্রহরী : সাংবাদিক মুহাম্মাদ শরীফুজ্জামান

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: সমাজসেবক, শিক্ষানুরাগী, ক্রীড়াবিদ, লেখক ও ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম’র উপদেষ্টা, সাংবাদিক মুহাম্মাদ শরীফুজ্জামান’র যুক্তরাজ্য থেকে দেশে আগমন উপলক্ষে তাঁর সঙ্গে মতবিনিময় করেছেন ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাব’র সাংবাদিকরা।

শনিবার ( ৬ এপ্রিল ) দুপুর ১২টায় কটালপুর বাজারে ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাব’র কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সাংবাদিক সজিবুর রহমান সজিবের পরিচালনায় ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাব’র সভাপতি রাজা সায়মন’র সভাপতিত্বে বক্তব্য দেন- সাংবাদিক এস এম হেলাল, সাংবাদিক সামসুদ্দিন আহমেদ, সাংবাদিক সৈয়দ সুমন মিয়া, সাংবাদিক মোসা আহমেদ, সাংবাদিক ইকবাল আহমেদ লিমন, সাংবাদিক আবু জাফর- প্রমুখ।

সাংবাদিক মুহাম্মাদ শরীফুজ্জামান মতবিনিময়ে প্রবাসে সাংবাদিকতার বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং ফেঞ্চুগঞ্জের স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাসও দেন।

তিনি আরো বলেন- রাজনীতিদের সাথে সময় কাটাতে চাইলে বই খুলুন, অরাজনীতিদের সাথে সময় কাটাতে চাইলে টেলিভিশন খুলুন- মূলত খবর আদান প্রদান সংবাদ সরবরাহকে সাংবাদিকতা বলে, সংবাদপত্র ছাড়া গনতন্ত্র চলতে পারেনা, রাজনীতি যখন ঘুমায় সংবাদপত্র তখন গনতন্ত্র পাহারা দেয়, সংবাদপত্র সমাজের অতন্ত্র প্রহরী।

মতবিনিময় সভা’র শুরুতে- রজনীগন্ধা এবং ক্রেষ্ট দিয়ে অতিথি সাংবাদিক মুহাম্মাদ শরীফুজ্জামান’কে শুভেচ্ছা ও অভিনন্দন জানায় ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাব।

মতবিনিময় সভা’র শেষে সাংবাদিক মুহাম্মাদ শরীফুজ্জামান’র পক্ষ থেকে ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাব’র উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করানো হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: