সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ৩ সেকেন্ড আগে
বুধবার, ১৭ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেডিসি’তে শ্রেষ্ঠ মৌলভীবাজার জামেয়া

মৌলভীবাজার প্রতিনিধি:: জেডিসি পরীক্ষায় মৌলভীবাজার জেলার মধ্যে শ্রেষ্ট হয়েছে মৌলভীবাজার জামেয়া ইসলামিয়া দাখিল মাদরাসা। মাদরাসাটিতে এবার জেডিসিতে ৭ জন টেলেন্টপুল ও ৬ জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে এবং ২০১৮ সালের জেডিসি পরীক্ষায় ৫০জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে শতাভাগ উক্তীর্ণ হয়।

এদিকে এবতেদায়ীতে ৩ জন টেলেন্টপুল ও ৫ জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে এবং সমাপনী পরীক্ষায় প্রতিষ্ঠানের শতভাগ শিক্ষার্থী উত্তির্ণ হয়।

জেডিসিতে টেলেন্টপুল প্রাপ্ত শিক্ষার্থীরা হলো-মোঃ মাহবুবুল আলম, মোঃ মাছুম বিল্লাহ, মুহসিনা জাহান সুন্নাহ, সানজিদা আক্তার রিয়া, উম্মে হাবিবা নাদিয়া, মুনতাহা আক্তার ও মিম আক্তার পিংকি। এদিকে এবতেদায়ীতে টেলেন্টপুল প্রাপ্তরা হলো-নাবিলা আক্তার, হাফিজা খাতুন ও ডলি আক্তার।

জানা যায়, মাদরাসাটি ২০০৬ সালে মৌলভীবাজার সদর উপজেলার শ্রীমঙ্গল রোডস্থ পুলিশ লাইন এলাকায় প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে বোর্ড পরীক্ষায় ধারাবাহিক সাফল্য অর্জন করে আসছে। এপ্লাসের দিক থেকে এই প্রতিষ্ঠান মৌলভীবাজার জেলার মধ্যে শীর্ষস্থানে রয়েছে।

মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শেখ মোঃ আব্দুল হক বলেন, “এবছর মেধা স্থানের দিক থেকে মাদ্রাসা পর্যায়ে জেলায় জামেয়ার অবস্থান শীর্ষে উন্নিত হওয়ায় আমরা মহান রাব্বুল আলামীনের শুকুরিয়া আদায় করছি। পাশাপাশি মাদ্রাসার সম্মানিত শিক্ষক, অভিভাবক, সুধীমহল ও ম্যানেজিং কমিটির সদস্যদের সার্বিক প্রচেষ্টা, সহযোগীতা ও পরামর্শের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি”।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: