সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফের ম্যাচ ফিক্সিংয়ের ছায়া আইপিএলে!

স্পোর্টস ডেস্ক:: বারবার উঠছে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরে। শনিবার (৬ মার্চ) দিনের প্রথম ম্যাচে লড়াই করেছে ধোনির চেন্নাই সুপার কিংস ও প্রীতির কিংস ইলেভেন পাঞ্জাব।আর সেই ম্যাচেই উঠে ম্যাচ পাতানোর অভিযোগ।

গতকাল দিনের প্রথম ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করে ১৬০ রান সংগ্রহ ধোনির চেন্নাই। জবাবে ১৩৮ রানে থেমে যায় প্রীতির দল। খেলায় হার-জিত আছে। এটা থাকবে। তাই বলে পাঞ্জাবের দুই ফিফটির পরেও কিভাবে দল হারে? ক্রিকেটবোদ্ধাদের প্রশ্ন সেখানে।

সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ধীরগতিতে ব্যাট করতে থাকে পাঞ্জাব। উইকেট থাকা সত্ত্বেও এইদিন ধীরগতিতে খেলতে থাকেন ওপেনারকে এল রাহুল। একই হাল সতীর্থ সরফরাজেরও। দুই জনে তুলে নিয়েছেন অর্ধশতক। তখন পাঞ্জাবের হাতে ৭ উইকেট।এরপর থেকে সহজ ম্যাচকে কঠিন করে তুলেন প্রীতির ব্যাটাররা।১৭ ওভারের সময় বিদায় নেন থিতু হওয়া দুই ব্যাটসম্যান। এরপর সন্দেহের তীর আরো বেড়ে যায়।

দিনশেষে ৫ উইকেট হাতে রেখেই ম্যাচ হারতে হয় তাদের। আর এই নিয়েই শুরু হয়ে গিয়েছে আলোচনা-সমালোচনার ঝড়।উঠেছে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ।ভক্তদের দাবি ফিক্সিং না হলে এই ম্যাচ পাঞ্জাব হারে কি করে?




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: