সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাবধান থাকেন আর চোখ কান খোলা রাখেন, বিশেষ করে মেয়েদের জন্য

নিউজ ডেস্ক:: সবার সাবধানতার জন্য পোস্টটি দেওয়া হলো, বিশেষ করে মেয়েদের জন্য যদি তুমি একা বাসে উঠো আর তোমার গন্তব্যস্থলের আগেই বাসের প্রায় সবাই নেমে যায় সেক্ষেত্রে তুমিও নেমে যাবে, যদিও তোমার গন্তব্যস্থল আরো দূরে হউক না কেন!

কখনওই বাসে একা যাত্রী হিসেবে বসে থাকবে না। তা না হলে তোমার জন্য কত বড় বিপদ অপেক্ষা করছে তা তুমি তখনই টের পাবে , যখন তুমি কিছু বুঝে উঠার আগেই সেই মানুষরুপি বাস চালক আর হেল্পারের নগ্ন লালসার স্বীকার হবে, কাজেই সাবধান!

ঘটনাটি ছিল শুক্রবারের। বাসের সামনের দিকে যেই মেয়েটা বসে আছে সে হয়তো আজকে অনেক বড় এক বিপদ থেকে রক্ষা পেয়েছে। কাহিনী হল আজকে ক্যাম্পাসে আসার সময় আমি এম এম লাব্বাইক এ উঠি।যারা এই রুটে যাওয়া আসা করেন তারা হয়তো জানেন যে এম এম লাব্বাইক সাভার পর্যন্ত যায় এবং সাভারে এসে সকল যাত্রী নামায় দেয়।আমি আজকে একদম পিছনের সিটে বসে ঘুমায় ছিলাম,তারা হয়তো আমাকে খেয়াল করে নাই।তো যখন ঘুম ভাংলো আমি দেখি সাভার পার হয়ে গেসে,বাস পুরা খালি শুধু এই মেয়ে আর আমি বাসে।

তো আমি গিয়া কন্টেক্টার কে বললাম যে বাস কি আরো আগে যাবে নাকি,সে আমাকে দেখে অবাক হয়ে গেল আর বল্লো আপ্নার তো সাভার নামার কথা,এখন নেমে জান।তখন আমার সন্দেহ হয়ায় আমি অই মেয়েকে জিজ্ঞেস করলাম আপনি কোথায় যাবেন! তখন কন্টেক্টার বললো আপনি নেমে যান উনি সামনে নামবে। পড়ে উনি আমাকে বললেন উনি বাইপাইল যাবে। তখন আমার আরো সন্দেহ হয়ায় আমি উনাকে বললাম আপনি আমার সাথে নামেন,এই বাস বাইপাইল যায়না। তখন কন্টেক্টার আমাকে বললো তাদের ওইদিকে কাজ আছে তাই ওইদিকে যাবে তারা।

তখন আমি বলছি তাহলে আমাকে ক্যাম্পাসে নামায় দেন।এতে দেখি তারা আমাকে বলে না আপনি নামেন। তখন আমি বেশ ঝামেলা করেই ওই মেয়েকে নিয়ে নেমে যাই সাভারের পরের একটা প্রেট্রল পাম্পের সামনে। এবং দেখি তখনি ওরা বাস ঘুরিয়ে চলে গেল।হয়তোবা ওদের কোন বাজে উদ্দেশ্য ছিল।
তাই সব মেয়েদের বলবো সাবধানে থাকবেন,বাসে ঘুমাবেন না এবং খালি বাসে যাতায়াত করবেন না। আমাদের আশে পাশেই মানুষ রূপি অনেক জানোয়ার প্রতিনিয়ত ঘুরে বেরাচ্ছে।
(ফেসবুক থেকে সংগৃহীত)




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: