সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবেদন করলে খালেদা জিয়ার প্যারোলে মুক্তি বিবেচনা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক:: সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আবেদন করলে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তি দেয়ার বিষয়টি বিবেচনা করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

শনিবার জামালপুরের দেওয়ানগঞ্জে বাহাদুরাদ এলাকায় একটি নৌ থানার ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির আবেদনের পরিপ্রেক্ষিতে খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।চিকিৎসকরা জানিয়েছেন তার শারীরিক অবস্থা ভালো।তারপরও বিএনপি যদি তার চিকিৎসার জন্য প্যারোলে মুক্তির আবেদন করে, সেটি যদি যৌক্তিক মনে হয় তবে বিষয়টি সরকার ভেবে দেখবে।

প্রসঙ্গত, দুর্নীতির দুই মামলায় গত বছরের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।খালেদা জিয়া গুরুতর অসুস্থ দাবি করে তাকে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার দাবি জানিয়ে আসছে বিএনপি।গত সপ্তাহে খালেদা জিয়াকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়।এরইমধ্যে খালেদা জিয়ার প্যারেলো মুক্তি নিয়ে বিদেশ যাওয়ার বিষয়টি আলোচনায় চলে আসে।

আজ সকালে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে দেওয়ানগঞ্জে পৌঁছান স্বরাষ্ট্রমন্ত্রী। বিকেল ৩টায় দেওয়ানগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি।

জামালপুর জেলা পুলিশ আয়োজিত ওই জনসভায় সভাপতিত্ব করবেন জেলা পুলিশ সুপার দেলোয়ার হোসেন। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন পুলিশের অতিরিক্তি আইজিপি (এডমিন অ্যান্ড অপস) মোখলেছুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম এমপি, সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ, জামালপুর-২ এর সংসদ সদস্য ফরিদুল হক দুলাল, জামালপুর-৫ এর সংসদ সদস্য প্রকৌশলী মোফাজ্জফর হোসেন, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক আহমদ কবীর, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহামেদ চৌধুরী।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: