সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ১ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেঞ্চুগঞ্জে আমার প্রচেষ্টায় যোগাযোগ ব্যবস্থাসহ সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে : মাহমুদ উস সামাদ চৌধুরী

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বলেন- বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন সাধন করেছে, দেশের মানুষ এখন সহজে দেশের এক প্রান্ত থেকে অপর প্রান্তে কম সময়ের মধ্যে যাতায়াত করতে পারছে, এতে করে মানুষের জীবন যাত্রার মান উন্নত হওয়ার পাশাপাশি সুফল ভোগ করছেন, সিলেট-৩ নির্বাচনী এলাকায় আমার প্রচেষ্টায় যোগাযোগ ব্যবস্থা সহ সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে, যা অন্য যে কোন নির্বাচনী এলাকার চেয়ে বেশি হয়েছে।

বৃহস্পতিবারে ফেঞ্চুগঞ্জের প্রধান সড়কের কাজ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনকালীন সময়ে উপরোক্ত কথাগুলো বলেন এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী।

তিনি আরো বলেন- ৪৬ কোটি টাকা ব্যয়ে ফেঞ্চুগঞ্জ -মাইজগাঁও-কলেজ রোড- পালবাড়ী সড়ক ১২ থেকে ১৮ ফুট প্রশস্ত করা ও আরসিসি ঢালাই করা হবে।

৪ এপ্রিল (বৃহস্পতিবার) বিকালে ফেঞ্চুগঞ্জ ফেরীঘাটে অনুষ্ঠিত ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসবাহ আহমদ চৌধুরী।

ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান জাহাঙ্গীরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সড়ক ও জনপথ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী তুষার কান্তি সাহা, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, সড়ক ও জনপথ সিলেটের নির্বাহী প্রকৌশলী রিতেশ বড়ুয়া।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়া ইউপি চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মহিব উদ্দিন বাদল, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল কয়েছ, ফেঞ্চুগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সভাপতি আতাউর রহমান রুনু, ফেঞ্চুগঞ্জ উপজেলা শ্রমিকলীগের নির্বাহী সম্পাদক সালেক আহমেদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মাশার আহমদ শাহ, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারহান সাদিক- প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: